Daily Sunshine

নগরীতে ১১০ লিটার দেশী মদসহ গ্রেপ্তার ২

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ১১০ লিটার দেশী মদসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।
গ্রেপ্তারকৃত আসামী হলো রাজশাহী মহানগরীর দামকুড়া থানার মুড়ালিপুর নিচু পাড়া গ্রামের মৃত আব্দুস সামাদের ছেলে মুস্তাকিন আহম্মেদ(৪০) ও গোলাম রাব্বানীর ছেলে আনোয়ার হোসেন আসিফ(৩০)।
রাজশাহী মহানগর এলাকাকে অপরাধ মুক্ত ও মাদক-চোরাচালান নির্মূল করার লক্ষে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের সম্মানিত পুলিশ কমিশনার আবু কালাম সিদ্দিক মহোদয়ের নির্দেশে কাজ করছে আরএমপি।
এরই ধারাবাহিকতায় সোমবার সকালে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধায়নে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে পুলিশ পরিদর্শক মশিয়ার রহমান, এসআই এ.এস.এম. সাইদুজ্জামান ও তার টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আঁখ সেন্টার এলাকায় দুই ব্যক্তি দেশী মদ বিক্রয়ের জন্য অবস্থান করছে।
উক্ত সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম সকালে কাশিয়াডাঙ্গা থানার কাশিয়াডাঙ্গা আঁখ সেন্টার এলাকা হতে আসামী মুস্তাকিন আহম্মেদ ও আনোয়ার হোসেন আসিফকে গ্রেপ্তার করে। এসময় আসামীদের কাছ থেকে ১১০ লিটার দেশী মদ উদ্ধার হয়। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অক্টোবর ১৯
০৫:০২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]