Daily Sunshine

রাজশাহীর বক্সারদের জার্সি উন্মোচন করলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : জাতীয় পর্যায়ে ১ম বারের মতো শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্ট-২০২১ (অনূর্ধ্ব-১৬) আগামী ১৮ হতে ২০ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে। টুর্নামেন্টে রাজশাহীর চারটি ক্লাবের মোট ৩২জন বক্সার অংশগ্রহণ করবে। রোববার দুপুরে নগর ভবনে শেখ রাসেল স্মৃতি ক্লাব কাপ বক্সিং টুর্নামেন্টে অংশগ্রহণকারী রাজশাহীর বক্সারদের জার্সি উন্মোচন করেন রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ সময় টুর্নামেন্টে বক্সারদের জন্য শুভ কামনা এবং আয়োজকদের ধন্যবাদ জানান সিটি মেয়র মহোদয়।
এ সময় রাজশাহী সিটি কর্পোরেশনের ১৯নং ওয়ার্ড কাউন্সিলর ও মডার্ণ বক্সিং ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ তৌহিদুল হক সুমন, মডার্ণ বক্সিং ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ শফিউল আজম মাসুদ, নির্বাহী সদস্য মোঃ রাকিবুর রহমান, এস.সি.বি বক্সিং ক্লাবের সাধারণ সম্পাদক জামিল আক্তার উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, টুর্নামেন্টে রাজশাহী থেকে অংশগ্রহণকারী ক্লাবসমূহ হলো রাজশাহী মডার্ণ বক্সিং ক্লাব, এস.সি.বি বক্সিং প্রশিক্ষণ কেন্দ্র, খাতন স্মৃতি বক্সিং ক্লাব ও রাজশাহী বক্সিং ক্লাব। চারটি ক্লাব থেকে ৩২জন বক্সার বালক ওজন শ্রেণীতে ০৪টি ও বালিকা ওজন শ্রেণীতে ০২টি খেলায় অংশ নিবে।

অক্টোবর ১৮
০৪:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]