Daily Sunshine

বড়াইগ্রামে বিদোহীদের অনুরোধ করে শেষ হলো বর্ধিত সভা

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রামে পাঁচটি ইউনিয়নে আগামী ১১ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। আওয়ামী লীগ দলীয় প্রার্থী মনোনয়ন দিয়েছে। রবিবার মনোনয়ন দাখিলের শেষ ছিল। কিন্তু এরই মধ্যে দল মনোনীত প্রার্থীর বিরুদ্ধে সংশ্নিষ্ট ইউনিয়নের নেতাকর্মীরা একাধিক মনোনয়ন ফরম জমা দিয়েছেন। একই সঙ্গে প্রার্থী পরিবর্তনের দাবিতে সভা, সমাবেশও করেছেন তারা।
এ অবস্থায় বিভেদ ভুলে দলীয় প্রার্থীর পক্ষে কাজ করার আশায় বিশেষ বর্ধিত সভা করেছে উপজেলা আওয়ামী লীগ। শনিবার বিকেলে উপজেলার বনপাড়া কলেজ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়। বিদোহী প্রার্থীদের মনোনায়ন প্রত্যাহারের অনুরোধ করেই শেষ হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের (ভারপ্রাপ্ত) সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমানের সঞ্চালনায় সভায় বক্তব্য দেন বনপাড়া পৌর মেয়র ও পৌর আওয়ামী লীগের সভাপতি জাকির হোসেনসহ দলীয় এবং বিদোহী প্রার্থীরা।
বিদ্রোহী প্রার্থী আব্দুস সালাম বলেন, আমি গত নির্বাচনে সতন্ত্র প্রার্থী হয়ে বিজয়ী হয়েছিলাম। এবারও আমাকে মনোনায়ন দেওয়া হয় নাই। তাই আমি বিদ্রোহী হয়ে লরছি। হারলেও আমি আপনাদের সাথে থাকব জিতলেও থাকব।
উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু বলেন, নৌকা প্রার্থীকে সমর্থনের পাশাপাশি কিছু বলতে চাই। যেহেতু আওয়ামী লীগে গণতান্ত্রিক চর্চার সুযোগ আছে। যেহেতু কোন বিরোধি দল অংশগ্রহন করছেনা সেহেতু কেউ ব্যাক্তিগত ভাবে নির্বাচনে অংশগ্রহন করতেই পারে। কেন্দ্রের নির্দেশনা মেনে উপজেলা আওয়ামী লীগ কার্যক্রম পরিচালনা করকে এটাই স্বাভাবিক। পাশাপাশি এটাও যারা এই সংগঠনের কর্মীদের সতন্ত্র ভোট করার অধিকার আছে। এ কারণেই কেন্দ্রের নির্দেশনা মেনে নৌকার মনোনায়ন প্রাপ্তিদের নিয়ে কাজ করবে উপজেলা আওয়ামী লীগ।
তিনি আরো বলেন, যারা আপনারা নৌকা মনোনায়ন পেয়েছেন অবশ্যই ভোট করবেন। কোন মানুষ যদি ভোট করতে চাই আমার কোন প্রার্থীর পছন্দ থাকলে তার পক্ষে ব্যাক্তিগত ভোট করতে যাব। কোন অশুভ শক্তি মাঠ থেকে তুলে দেওয়ার চেষ্টা করে তার সাতে চ্যালেঞ্জ থাকল পারলে তুলে দিয়েন। আমাদের উপজেলা আওয়ামী লীগের নেতা কর্মীদের সম্মান পরিদর্শন করে বলতে চাই আমরা নেতা কর্মীদের পাশে আছি এবং থাকব।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী জানান, দলীয় নেতাকর্মীদের একজোট হয়ে কাজ করতে হবে। যারা বিদ্রোহী প্রার্থী হওয়ার জন্য মনোনয়ন ফরম তুলেছেন তারা যেন ফরম জমা না দেন সেই অনুরোধ করছি।

অক্টোবর ১৮
০৪:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ