Daily Sunshine

পবার হড়গ্রাম ইউপিতে নৌকার মনোনয়ন চান ফারুক মাস্টার

Share

স্টাফ রিপোর্টার: আগামী ২৮শে নভেম্বর অনুষ্ঠিত হবে হড়গ্রাম ইউনিয়ন পরিষদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্রকরে গনসংযোগে এগিয়ে রয়েছেন নৌকার মনোনয়ন প্রত্যাশী সাবেক ছাত্রলীগ নেতা ও শিক্ষক নেতা ফারুক মাস্টার।
হড়গ্রাম ইউনিয়নে ৯টি ওয়ার্ডে জনসমর্থনে এগিয়ে রয়েছেন তিনি। ফারুক মাস্টার একাধারে সাবেক ছাত্রলীগ নেতা, যুগ্ম মহাসচিব বাংলাদেশ শিক্ষক সমিতির কেন্দ্রীয় কমিটি ও সাধারণ সম্পাদক বাংলাদেশ শিক্ষক সমিতি রাজশাহী জেলা।
তৃণমূল আওয়ামী লীগের নেতা কর্মীরা জানান, আমাদের ইউনিয়নে জামাতের চেয়ারম্যান বার বার চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বর্তমানে আওয়ামী লীগ সরকার ক্ষমতায় থাকার পরেও আমাদের ইউনিয়নে জামাতের চেয়ারম্যান নির্বাচিত হয়। এবার ইউনিয়নে ফারুক মাস্টারকে নৌকার প্রার্থী হলে এই ইউনিয়নে নৌকার বিজয় ঘটবে।
জামাতের চেয়ারম্যান আবুল কালাম আজাদ যিনি পরপর একাধিকবার চেয়ারম্যান নির্বাচিত হয়েছে। নৌকার প্রার্থী ভালো না থাকায় বারবার আমরা পরাজিত হয়েছি। নৌকার মাঝি ফারুক মাস্টার হলে ইউনিয়নটি নৌকার দখলে যাবে। মুক্তিযোদ্ধা পরিবারে সন্তান ফারুক মাস্টারের জনসমর্থন রয়েছে।
সরজমিনে দেখা যায়, হড়গ্রাম ইউনিয়নে ৯টি ওয়ার্ডেই প্রচার প্রচারনায় ও গণসংযোগে এগিয়ে চেয়ারম্যান প্রার্থী ফারুক মাস্টার।
ইউনিয়নবাসী জানান, করোনার দূর্দিনে অসহায় মানুষের পাশে ছিলেন ফারুক মাস্টার। গরিব ও দুঃস্থ ছাত্রছাত্রীদের লেখাপড়ার সুযোগ করে দিয়েছেন তিনি। দীর্ঘদিন ধরে তিনি ইউনিয়নের উন্নয়নের তিনি ভুমিকা রেখে যাচ্ছেন। তিনি নৌকার টিকিট পেলে এই ইউনিয়নে নৌকার বিজয় ঘটবে। ইউনিয়নের সর্বস্তরের মানুষ তার পক্ষে রয়েছে। সৎ, যোগ্য, নির্ভিক, ও উন্নয়নকামী নেতা ফারুক মাস্টারের বিকল্প নেই।
নৌকার মনোয়ন প্রত্যাশী ফারুক মাস্টার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বুকে লালন করি। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মাঠে কাজ করে যাচ্ছি। ২০১৪ সালে জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে কাজ করেছি। ২০১৮ সালের নির্বাচনে নৌাকার প্রার্থীকে আমার কেন্দ্রে বিজয়ী করেছি। উপজেলা পরিষদ নির্বাচনেও নৌকার প্রার্থীর পক্ষে কাজ করেছি। নৌকার পক্ষে উঠান বৈঠক করে যাচ্ছি। নৌকার টিকিট পেলে এই ইউনিয়নে বিপুল ভোটে বিজয়ী হবো।
ফারুক মাস্টারের সমর্থকরা জানান, ফারুক মাস্টার নৌকার প্রার্থী হলে এই ইউনিয়নে আওয়ামী লীগের প্রথম চেয়ারম্যান হবেন তিনি। সর্বস্তরের মানুষের ভালবাসায় তিনি রয়েছেন এগিয়ে। হেভি ওয়েট প্রার্থী ফারুক মাস্টারের বিকল্প নেই।

অক্টোবর ১৭
০৪:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]