Daily Sunshine

রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার বাজেট অনুমোদন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট আয় খাতে ১ কোটি ৬৯ লাখ ৪১ হাজার ১৩১ টাকা, ব্যয় খাতে এক কোটি ৬৬ লাখ ৮২ হাজার ৮৪৬ টাকা ও উদ্বৃত্ত ২ লাখ ৫৮ হাজার ২৮৫ টাকা ৮৮ পয়সার বাজেট ও ২০২০-২১ অর্থ বছরের প্রকৃত আয় ৬১ লাখ ৫২ হাজার ৪০৫ টাকা ৬৩ পয়সা ও প্রকৃত ব্যয় ৫২ লাখ ০১ হাজার ২৭৩ টাকা ৭৫ পয়সা অনুমোদন করা হয়।
এই বাজেটে খেলাধুলার প্রতি প্রাধান্য দিয়ে সর্বোচ্চ অর্থ বাজেটে বরাদ্দ রাখা হয়েছে। শনিবার বেলা ১২টায় মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে জেলা প্রশাসক ও রাজশাহী জেলা ক্রীড়া সংস্থার সভাপতি আব্দুল জলিল এর সভাপতিত্বে এই বাজেট সভা অনুষ্টিত হয়।
সভাপতি সাধারন সম্পাদক ওয়াহেদুন নবীকে সভার কার্যক্রম শুরু করার অনুরোধ জানালে তিনি গত সভার কার্যবিবরণী সভায় পাট করেন যা অনুমোদিত হয়। এরপর কোষাধ্যক্ষ জিয়া হাসান ইমেল সভাপতির অনুমতিক্রমে সভায় ২০২১-২২ অর্থ বছরের প্রস্তাবিত বাজেট ও ২০২০-২১ অর্থ বছরের প্রকৃত আয় ব্যয় উপস্থাপন করেন।
এ বিষয়ে সভাপতি উপস্থিত সদস্যগনের মতামত জানতে চাইলে বাজেট সঠিকভাবে উপস্থাপন করা হয়েছে মর্মে একমত পোষন করেন ও অনুমোদনের জন্য মতামত ব্যক্ত করেন। এছাড়াও সভায় বক্তব্য দেন পুলিশ সুপার ও সহ-সভাপতি এ বিএম মাসুদ হোসেন বিপিএম(বার). ডাবলু সরকার, রমজান আলী, মোস্তাক হোসেন, অতিরিক্ত সাধারণ সম্পাদক শাসসুজ্জামান রতন, নির্বাহী সদস্য মীর তৌফিক আলী ভাদু শেখ আনসারুল হক খিচ্চু, আলী আফতাব তপন, শিরাজী কোয়েল।এ সময় যুগ্ম-সম্পাদক(প্রশাসন) নাজমীর আহমেদ আমান, যুগ্মসম্পাদক(ক্রীড়া) রাসেল জামান, সিরাজুর রহমান খান, মুকিতুজ্জামান জুরাত, নজরুল ইসলাম সরকার, রোকুনুজ্জামান, তৌরিদ আল মাসুদ রনি, এশরামুল হক ও জেলা ক্রীড়া অফিসার জাহাঙ্গীর হোসেন, রাফিকা খানম ছবি ও মমতাজ মহল উপস্থিত ছিলে। সভা শেষে রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার নব-নির্বাচিত সাধারণ সম্পাদক ডাবলু সরকার ও কাউন্সিলার রাসেল জামানকে ফুলেল সুভেচ্ছা জানানো হয়।

অক্টোবর ১৭
০৪:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]