Daily Sunshine

ভোলাহাটে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাঙচুরের ঘটনায় আটক ৯

Share

ভোলাহাট প্রতিনিধি: ভোলাহাটের দলদলী ইউনিয়ন পরিষদে হামলা চালিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি চেয়ার টেবিলসহ বিভিন্ন আসবাবপত্র ভাংচুর করায় ৯ জনকে আটক করা হয়েছে। শুক্রবার রাত ৮টার সময় ২০-২৫ জনের দুর্বৃত্ত লাঠি সোটা নিয়ে এ হামলা চালায়। হামলা চালিয়ে চেয়ারম্যানের কক্ষে প্রবেশ করে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও চেয়ারম্যানের ছবি চেয়ার টেবিল টেলিভিশন পানির লাইনসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। এ সময় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আরজেদ আলী ভুটু অফিস কক্ষ থেকে পালিয়ে আত্মরক্ষা করেন।
এ ব্যাপারে আরজেদ আলী ভুট্টু জানান, ৮ নম্বর ওয়ার্ডের চুরিওয়ালার মোড়ে সরকারী জায়গায় অবৈধ ভাবে একটি ক্লাব ঘর ইট দিয়ে নির্মাণ করছিল। খবর পেয়ে গ্রাম পুলিশ পাঠিয়ে নির্মাণ কাজ বন্ধ করা হয়। ফলে রাত ৮টার দিকে খলিলুর রহমান আমাকে ফোন করে অফিসে থাকতে বলে ২০-২৫ জনের সংঘবদ্ধ দল ইউনিয়ন পরিষদ চত্বরে ডেকে নেয়। তাদের দেখে আমি আত্মরক্ষার জন্য ৩ তলায় উঠে যাই। আমার অফিসে অবৈধ ভাবে দুর্বৃত্তের দল লাঠি সোটা হাতে নিয়ে হামলা চালিয়ে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী ও আমার ছবি চেয়ার টেবিল টেলিভিশন পানি সরবরাহের ট্যাপসহ বিভিন্ন আসবাবপত্র ভাঙচুর করে। তিনি বলেন, এ ব্যাপারে আইনী সহায়তা নেয়া হয়েছে।
এ ঘটনায় খবর পেয়ে গোমস্তাপুর সার্কেলের এএসপি শামসুল আরেফিন, ভোলাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) রেজওয়ানুল, এসআই আব্দুস সালাম ঘটনাস্থল পরিদর্শন করেন।
ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান জানান, এ ঘটনায় ৩০-৩৫ জনের নাম উল্লেখ্যসহ আরো অজ্ঞাতনামাদের আসামি করে মামলা হয়েছে। এ রাতেই অভিযান চালিয়ে ঘটনায় জড়িত সন্দেহে ৯ জনকে আটক করা হয়েছে। তাদের আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

অক্টোবর ১৭
০৪:৪২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]