Daily Sunshine

রাজশাহী কলেজ ব্যাচ’৯০-এর আয়োজনে গুণীজন সংবর্ধনা

Share

স্টাফ রিপোর্টার: বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ব্যবসা প্রশাসন ভবনের সেমিনার কক্ষে রাজশাহী কলেজ ব্যাচ’৯০ এক গুণীজন সংবর্ধনার আয়োজন করে। এই গুণীজন সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজশাহী কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব প্রফেসর মোহা. আব্দুল খালেক।
রাজশাহী কলেজ ব্যাচ’৯০ –এর পক্ষ থেকে চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মো. নাছিম আখতার এবং বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিককে সংবর্ধনা দেওয়া হয়। সভাপতিত্ব করেন রাজশাহী কলেজের বাংলা বিভাগের প্রাক্তন অধ্যাপিকা প্রফেসর বেগম ফজিলাতুন নেসা।
অনুষ্ঠানে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য প্রফেসর ড. আশিক মোসাদ্দিক স্মৃতিচারণ করতে গিয়ে বলেন, ‘আমার প্রিয় শিক্ষক ছিলেন প্রফেসর আব্দুল গণি। রাজশাহী কলেজে ফিজিক্স গ্যালারিতে গণি স্যার গল্পের মধ্যে দিয়ে প্রতিটি বিষয় বুঝিয়ে দিতেন। অনেকেরই হয়ত মনে আছে।’ চাঁদপুর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সম্মানিত উপাচার্য প্রফেসর ড. মো. নাছিম আখতার রাজশাহী কলেজ ব্যাচ’৯০ -এর সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি ব্যাচ’৯০ -এ বন্ধুদের উদ্দেশ্যে বলেন, ‘তোমরাই আমার শক্তি। আর দেশের জন্য কাজ করতে হলে সবচেয়ে বেশি দরকার হলো ইচ্ছাশক্তি। আমি আমার বাবা-মা কে শ্রদ্ধাভরে স্মরণ করি। কারন তাদের দেওয়া শিক্ষার জন্যই আমরা কেউ লোভী হই নি।’ রাজশাহী কলেজের অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক ব্যাচ’৯০ কে রাজশাহী কলেজে আমন্ত্রন জানান।
অনুষ্ঠানের শেষে সভাপতি অধ্যাপিকা প্রফেসর বেগম ফজিলাতুন নেসা তার বক্তব্যে সকল শিক্ষার্থীর প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অক্টোবর ১৭
০৪:৩৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ