Daily Sunshine

প্রতিপক্ষের ঘুম হারাম করে দিবে ইংল্যান্ড: আর্চার

Share

স্পোর্টস ডেস্ক: ওয়ানডে বিশ্বকাপের পর টি-টোয়েন্টিতেও বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার সুযোগ ইংল্যান্ডের। এই মিশনে তারা নামছে বিশ্বের শীর্ষ র‌্যাংকিংধারী দল হিসেবে। কিন্তু ব্যাটসম্যানদের বুকে কাঁপন ধরানো দুই পেসার জোফরা আর্চার ও বেন স্টোকস নেই। তারপরও যথেষ্ট শক্তিশালী হয়ে আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপে অংশ নিতে যাচ্ছে এউইন মর্গ্যানের দল, এমনটা বিশ্বাস করেন আর্চার।
ডান কনুইয়ে স্ট্রেস ফ্র্যাকচার হওয়ায় আগস্টে বিশ্বকাপ খেলবেন না জানিয়ে দেন আর্চার। মানসিক স্বাস্থ্যকে গুরুত্ব দিতে অনির্দিষ্টিকালের জন্য বিরতিতে স্টোকস। তাদের স্থলাভিষিক্ত হিসেবে ইংল্যান্ড কোচ ক্রিস সিলভারউড দলে নিয়েছেন ব্যাটসম্যান লিয়াম লিভিংস্টোন ও ফাস্ট বোলার টাইমাল মিলসকে।
ওয়ানডে বিশ্বকাপ জয়ে দারুণ অবদান রাখা দুই তারকা এবার না থাকলেও ইংল্যান্ড যথেষ্ট শক্তিশালী। আর্চার এই দলকে নিয়ে আত্মবিশ্বাসী, ‘চলুন এগিয়ে যাই, আমরা অনেক দিন ধরে সফল, যার স্বীকৃতি পেয়েছি বিশ্ব র‌্যাংকিংয়ের শীর্ষে উঠে। আমাদের খেলোয়াড়রা যে কোনো পর্যায়ে দাপট দেখাতে পারে। হ্যাঁ, আমি ও বেন স্টোকস নেই। কিন্তু দলের পারফরম্যান্স নিয়ে আমি চিন্তিত নই। আমি জানি আমাদের অনুপস্থিতিতেও সেই অভাব পূরণের যথেষ্ট শক্তি আছে।’
প্রতিপক্ষ দলগুলোকে একধরনের হুমকি দিয়ে রাখলেন এই পেসার, ‘আমি আশা করি আসন্ন কয়েক সপ্তাহ আমাদের বিরুদ্ধে নামার আগে প্রতিপক্ষ দলগুলো আতঙ্কিত থাকবে। আমার মনে হয় রাতে তাদের ঘুম হারাম হয়ে যাবে, ভাববে, ‘হায়, আগামীকাল আমাদের কঠিন একটি খেলা আছে।’ আগামী ২৩ অক্টোবর দুবাইয়ে গতবারের চ্যাম্পিয়ন ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্বকাপ শুরু হবে ইংল্যান্ডের।

অক্টোবর ১৫
০৪:৫৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]