Daily Sunshine

জয়পুরহাটের দুই ইউপিতে আ’লীগের দলীয় প্রার্থী পরির্বতন

Share

মতলুব হোসেন, জয়পুরহাট: জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়ন পরিষদের (ইউপি) নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পরির্বতন করা হয়েছে। রুকিন্দীপুর ইউনিয়নে বর্তমান চেয়ারম্যান ও আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির এপ্লব ও আলমপুর ইউনিয়নে আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম দলীয় মনোনয়ন পেয়েছেন। গতকাল বুধবার দুপুরে জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট দুইটি ইউনিয়নে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পরির্বতনের বিষয়টি নিশ্চিত করেছেন।
দ্বিতীয় ধাপে জয়পুরহাট জেলার দুটি উপজেলার সাতটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফশিল ঘোষণা করা হয়। এরমধ্যে আক্কেলপুর উপজেলার পাঁচটি ও ক্ষেতলাল উপজেলার দুটি। গত বৃহস্পতিবার গণভবনে আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের যৌথ সভায় দলীয় চেয়ারম্যান প্রার্থীদের নাম ঘোষণা করা হয়। আক্কেলপুর উপজেলার রুকিন্দীপুর ইউনিয়নে কামরুন্নাহার শিমুল ও ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নে রাজিবুল ইসলাম রাজুকে দলীয় মনোনয়ন দেওয়া হয়। বুধবার দুই উপজেলার দুটি ইউনিয়নে নৌকার মাঝি পরির্বতন করা হয়। গত ৮ অক্টোবর রুকিন্দীপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মাহফুজ চৌধুরী অবসরের সহধর্মিনী কামরুন নাহার শিমুল।
এরপর বুধবার রুকিন্দীপুর ইউনিয়নে আওয়ামী লীগের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়। অপরদিকে ক্ষেতলাল উপজেলার আলমপুর ইউনিয়নের দলীয় প্রার্থী পরির্বতন করা হয়। এই দুটি ইউনিয়নে আবারো নতুন করে মনোনয়ন পেলেন আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও রুকিন্দীপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আহসান কবির এপ্ল¬ব এবং আলমপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম।
আহসান কবির এপ্লব ও আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, সাংগঠনিক সম্পাদক ও জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপনের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি। আমরা মহান আল্লাহতালার কাছে শুকরিয়া জ্ঞাপন করছি।

অক্টোবর ১৪
০৫:১৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]