Daily Sunshine

মোহনপুরে মহিলা লীগের সাংসদ আয়েন উদ্দিন এর সুস্থতা কামনায় দোয়া

Share

মোহনপুর প্রতিনিধি: রাজশাহী আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ও রাজশাহী-৩ আসনের সাংসদ আয়েন উদ্দিন এর আশু রোগ মুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। তিনি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন রয়েছেন।
বুধবার উপজেলা মহিলালীগ ও যুব মহিলালীগের আয়োজনে মোহনপুর দলীয় কার্যালয়ে এই দোয়ার আয়োজন করা হয়। এ সময় সাংসদ আয়েন উদ্দিন এর শারীরিক সুস্থতার জন্য দোয়া চান। মিলাদ মাহফিল ও দোয়া পরিচালনা করেন মোহনপুর উপজেলা মসজিদের পেশ ইমাম মাওলানা মাসুদুর রহমান। দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ও যুবমহিলালীগের সভাপতি সানজীদা রহমান রিক্তা, উপজেলা আওয়ামীলীগের মহিলা বিষয়ক সম্পাদিকা রাবিয়া খাতুন সীমা,উপজেলা মহিলালীগের সভাপতি ডলি আক্তার, যুব মহিলালীগের সাধারণ সম্পাদক রুবিনা খাতুন, বাকশিমইল ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সহকারী অধ্যাপক আব্দুল মান্নান,জেলা সেচ্ছাসেবকলীগের সদস্য হুমায়ন কবির, ইউপি সদস্য মোসলেমা বেগম, আনজু আরা, সুফিয়া খাতুনসহ ইউনিয়ন,ওয়ার্ড মহিলা যুবলীগেরনেতা কর্মীরা উপস্থিত ছিলেন। গত তিনি শনিবার সকাল ১১ টায় নমুনা সংগ্রহ করা হয়। করোনা রিপোর্ট পজিটিভ রির্পোট আসায় বর্তমানে তিনি নওহাটা বাসায় আইসোলেশনে রয়েছেন। তার শরীরে ব্যথা ছাড়া অন্য কোনো উপসর্গ নেই। এমপি আয়েন এর রোগ মুক্তি কামনা করেছেন।
মোহনপুর গার্লস ডিগ্রী কলেজ: মোহনপুর গার্লস ডিগ্র কলেজের উদ্বোগে বুধবার বেলা এগারোটার সময় কলেজ সম্মেলন কক্ষে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়। উক্ত দোয়া মাহফিলের আয়োজনের সভাপতিত্ব করেন উপধ্যাক্ষ আব্দুল আলিম কাজী। প্রধান অতিথি ছিলেন অধ্যক্ষ আঃ মালেক মন্ডল। বিশেষ অথিথি ছিলেন অধ্যাপক দেওয়ান মুস্তাফিজুর রহমান, আঃ গফুর, সামসুদ্দিন সাইফুল আলম। বক্তব্য রাখেন অধ্যপক সামসুল আলম, প্রভাষক আবুল কালাম আজাদসহ আরো অনেকে। দোয়া পরিচালনা করেন, অধ্যাপক মুজাম্মিল হক, সঞ্চালনায় ছিলেন সহকারী অধ্যাপক রফিকুল ইসলাম।

অক্টোবর ১৪
০৫:০৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]