Daily Sunshine

আড়ং- বিসিবি যৌথভাবে উন্মোচন করলো টি২০ বিশ্বকাপ বাংলাদেশ ক্রিকেট দলের জার্সি

Share

সানশাইন ডেস্ক : গত ১১ অক্টোবর “আমারি ঢাকা” হোটেলে আসন্ন টি-২০ বিশ্বকাপ ২০২১ এর বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সি উন্মোচন করলো আড়ং এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ড। বাংলাদেশ দলের জার্সিটির একমাত্র অফিসিয়াল রিটেইলার আড়ং এবং জার্সিটি দেশব্যাপী আড়ং এর সকল আউটলেট, আড়ং ডট কম ও আড়ং আযাপে পাওয়া ঘাবে। এই জার্সিটি পরেই বাংলাদেশ দল টি-২০ বিশ্বকাপের ম্যাচগুলো খেলবে।
জার্সি উন্মোচন অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কর্মকর্তাবৃন্দ, ব্র্যাক এন্টারপ্রাইজেসের ব্যবস্থাপনা পরিচালক তামারা হাসান আবেদ সহ বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক খেলোয়াড়, ব্র্যাক ও আড়ং এর কর্মকর্তাবৃন্দ এবং বাংলাদেশ দলের জার্সিটির অফিসিয়াল ম্যানুফেকচারার ‘স্পোর্টস ত্যান্ড স্পোর্টজ ডিজাইন’ এর সন্তাধিকারীরা উপস্থিত ছিলেন।
“সারা দেশব্যাপী এবং অস্ট্রেলিয়া, ইউ এসএ এবং ইউকে গ্রাহকদের কাছে টি-২০ বিশ্বকাপের বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অফিসিয়াল জার্সিটি পৌছে দিতে পেরে আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের ক্রিকেট টাইগারদের মাধ্যমে বিশ্বের দরবারে জাতি হিসাবে নিজেদের তুলে ধরার অংশ হতে পেরে আমরা গর্বিত। বাঘের গর্জনে জয় ছিনিয়ে আনবে আমাদের ক্রিকেটাররা – এই শুভকামনা থাকলো,“ বলেন মিস তামারা হাসান আবেদ।
ক্রেতাদের চাহিদার কথা চিন্তা করে আড়ং ডট কম ও আড়ং আাপে অফিসিয়াল জার্সিটির ‘প্রি-অর্ডার’ সুবিধা চালু করছে আড়ং এবং আগামী ১৩ই অকৌবর থেকে দেশব্যাপী আড়ং এর সকল আউটলেট, আড়ং ডট কম ও আড়ং আ্যাপে পাওয়া ঘাবে এই জার্সিটি।

অক্টোবর ১৩
০৬:০৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]