Daily Sunshine

রাজশাহীতে হারানো ২টি মোবাইল ফোন উদ্ধার

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে ২টি হারানো মোবাইল ফোন উদ্ধার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মোবাইল ফোন দুটি যথাক্রমে শনিবার এবং রবিবার গোদাগাড়ী ও বাগমারা থানা থেকে উদ্ধার করা হয়।
ঘটনা সূত্রে জানা যায়, রাজশাহীর বোয়ালিয়া মডেল থানার মাস্টারপাড়া গ্রামের মো. শাহদত আলী ছেলে মো. মামুন অর রশিদের গত ২৯ জুলাই দুপুর ১২ টায় সাহেব বাজার এলাকা হতে ব্যবহৃত অ্যান্ড্রয়েড মোবাইল ফোন হারিয়ে যায়। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি হারানো জিডি এন্ট্রি হয়। উক্ত ঘটনার প্রেক্ষিতে রবিবার( ১০ অক্টোবর) দুপুর আড়াইটায় গোদাগাড়ী থানাধীন কাকনহাট এলাকা হতে উদ্ধার করা হয়।
অপর দিকে গত ১৫ সেপ্টেম্বর রাত ১০ টায় ভদ্রা মোড় হতে বাড়ী ফেরার পথে চন্দ্রিমা থানার মহানন্দা আবাসিক এলাকার মো. মোকলেছুর রহমানের ছেলের ব্যবহৃত একটি অ্যান্ড্রয়েড মোবাইল ফোন হারিয়ে যায়। এ ঘটনায় নগরীর চন্দ্রিমা থানায় একটি হারানো জিডি এন্ট্রি হয়।শনিবার(০৯ অক্টোবর) বিকেল সাড়ে ৩টায় বাগমারা থানার ভবানীগঞ্জ এলাকা হতে উদ্ধার করা হয়।
পরবর্তীতে মহানগর গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. আব্দুল্লাহ আল মাসুদ উদ্ধারকৃত মোবাইল ফোন দুটি তাদের মালিকের কাছে হস্তান্তর করেন।

অক্টোবর ১২
০৫:৪৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]