Daily Sunshine

সিলেট সিটি মেয়রের সাথে রাসিক কাউন্সিলরবৃন্দের মতবিনিময় সভা

Share

স্টাফ রিপোর্টার : সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।
আন্ত সিটি কর্পোরেশনের মধ্যে সেবা প্রদান ও নগর উন্নয়নের অভিজ্ঞতা বিনিময়ের মধ্য দিয়ে নাগরিকদের দৌরগোড়ায় সেবা ও টেকসই উন্নয়ন করা সম্ভব। বিশেষ করে উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের অভিজ্ঞতা বিনিময় দীর্ঘ মেয়াদী প্রকল্প গ্রহণ ও বাস্তবায়নের ক্ষেত্রে সহায়ক ভূমিকা রাখবে বলেছেন সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
গতকাল রোববার (১০ অক্টোবর) দুপুর ১২টা হতে ৩টা পর্যন্ত সিলেট সিটি কর্পোরেশনের সম্মেলন কক্ষে আয়োজিত রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবুর নেতৃত্বে কাউন্সিলরবৃন্দের সাথে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সিসিক মেয়র এই দুই সিটির মধ্যে ভ্রাতৃত্বপূর্ণ সম্পর্ক ধরে রাখতে উদ্ভাবনী প্রকল্পসমূহ নিয়ে কাউন্সিলর ও কর্মকর্তাদের অভিজ্ঞতা বিনিময়ের গুরুত্ব তুলে ধরেন।
সিলেট সিটি কর্পোরেশনের জনসংযোগ কর্মকর্তা আব্দুল আলিম শাহ’র সঞ্চালনায় মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন রাজশাহী সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু। স্বাগত বক্তব্য দেন সিলেট সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র মোহাম্মদ তৌফিক বকস, আরও বক্তব্য দেন সিসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা বিধায়ক রায় চৌধুরী, প্রধান প্রকৌশলী নুর আজিজুর রহমান।
সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে সিলেট সিটি মেয়র আরিফুল হক চৌধুরীকে সম্মাননা স্মারক ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দ। সভায় সিলেট কর্পোরেশনের পরিষদের সদস্যবৃন্দকে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটনের পক্ষ থেকে রাজশাহীতে আগমনের আমন্ত্রণ জানানো হয়।
সন্ধ্যায় রাজশাহী সিটি কর্পোরেশনের কাউন্সিলরবৃন্দের সম্মানে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
মতবিনিময় সভায় রাজশাহী সিটি কর্পোরেশনের ২৬ জন কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলর, সিসিক কাউন্সিলর সৈয়দ তৌফিকুল হাদী, কাউন্সিলর মোস্তাক আহমদ, কাউন্সিলর ইলিয়াসুর রহমান, কাউন্সিলর আব্দুল মুহিদ জাবেদ, সংরক্ষিত আসনের কাউন্সিলর নাজনীন আক্তার কণা, শাহানা বেগম শানু, মাসুদা সুলতানা, নির্বাহী প্রকৌশলী রুহুল আলম, সহকারী প্রকৌশলী অংশুমান ভট্টাচার্য্য, সহকারী প্রকৌশলী জয়দেব বিশ^াস প্রমূখ উপস্থিত ছিলেন।

অক্টোবর ১২
০৫:৪৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]