Daily Sunshine

পূজামণ্ডপে বিদ্যুৎস্পৃষ্টে তিনজনের মৃত্যু

Share

সানশাইন ডেস্ক: বগুড়ার শেরপুরে পূজামণ্ডপের আলোকসজ্জায় বিদ্যুতায়িত হয়ে তিনজনের মৃত্যু হয়েছে। সোমবার সকালে উপজেলার বিশালপুর ইউনিয়নের চুরকুটা গ্রামে এ দুর্ঘটনা ঘটে।
মৃতরা হলেন ওই গ্রামের ক্ষিতিশ মাহাতো বুদু (৪৫), পলাশ মাহাতো (৩৫) ও ক্ষিতিশি মাহাতো (৪৪)। বিদ্যুতায়িত হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বিশালপুর ইউনিয়নের চেয়ারম্যান জাকির হোসেন খান। জানা যায়, বিশালপুরের চুরকুটা গ্রামে একটি মণ্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। পূজাকে ঘিরে ওই মণ্ডপের চারপাশে অস্থায়ীভাবে আলোকসজ্জার ব্যবস্থা করা হয়। এই আলোকসজ্জার তারের পাশে কাপড় শুকানো তার ছিল।
সেই তারে কোনোভাবে বিদ্যুতের সংযোগ পেয়ে বিদ্যুতায়িত হয়ে থাকে। ওই তারের সঙ্গে সকালে প্রথমে মাহাতো বুদুর হাত লাগে। এতে তিনি বিদ্যুতায়িত হন। তাকে উদ্ধার করতে এগিয়ে যান পলাশ। তখন পলাশও বিদ্যুতায়িত হন। এরপর তাদের দুজনকে উদ্ধার করতে গিয়ে ক্ষিতিশ বিদ্যুতায়িত হন। পরে ঘটনাস্থলে বুদু ও পলাশ মারা যান। আর উপজেলা হাসপাতালে নেওয়ার পথে ক্ষিতিশের মৃত্যু হয়। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) শহিদুল ইসলাম বলেন, আমরা ঘটনাস্থল পরিদর্শন করেছি। এখানে কারও গাফিলতি থেকে থাকলে ব্যবস্থা নেওয়া হবে।

অক্টোবর ১২
০৫:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]