Daily Sunshine

দুর্গাপূজায় সনাতন ধর্মাবলম্বী পাঁচ শতাধিক নারীকে শাড়ি উপহার দিলেন মেয়র লিটন

Share

স্টাফ রিপোর্টার : শারদীয় দুর্গাপূজা উপলক্ষ্যে সনাতন ধর্মাবলম্বী পাঁচ শতাধিক নারীকে শাড়ি উপহার দিয়েছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। রোববার বিকেলে রাজশাহী ধর্মসভায় আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নারীদের হাতে উপহারের শাড়ি তুলে দেন মেয়র মহোদয়।
এ সময় সিটি মেয়র বলেন, রাজশাহী শান্তির নগরী। এখানে সাম্প্রদায়িক সম্প্রীতি বিদ্যমান। নগরীতে শারদীয় দুর্গাপূজাকে কেন্দ্র করে সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। রাজশাহী সিটি কর্পোরেশনের পক্ষ থেকে প্রতিটি পূজা মন্ডপকে ১০ হাজার করে টাকা প্রদান করা হবে। প্রতি বছরের ন্যায় এবারো উৎসাহ উদ্বীপনায় দুর্গাপূজা পূজা অনুষ্ঠিত হবে।
অনুষ্ঠানে রাজশাহী সিটি কর্পোরেশনের ২২নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল হামিদ সরকার, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ রাজশাহী মহানগরের সভাপতি ড. সুজিত সরকার, সাধারণ সম্পাদক শ্যামল কুমার ঘোষ, যুগ্ম সম্পাদক রনজিত সাহা, সাংগঠনিক সম্পাদক উজ্জল ঘোষ, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ, রাজশাহী মহানগরের সভাপতি অলোক কুমার ঘোষ, সাধারণ সম্পাদক এ্যাভোকেট সরৎ চন্দ্র সরকার, সহ-সাধারণ সম্পাদক সাধন কুমার রায়, বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের রাজশাহী মহানগরীর সকল থানা সভাপতি ও সাধারণ সম্পাদক, মহিলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য ও ছাত্র ঐক্য পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের মেয়র মহোদয়কে ফুলেল শুভেচ্ছা জানান পূূজা উদযাপন পরিষদ, হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ, মহিলা ও ছাত্র ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

অক্টোবর ১১
০৬:৩২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]