Daily Sunshine

রামেক হাসপাতালে একদিনে আরও ২ জনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় গত ২৪ ঘণ্টায় দুইজনের মৃত্যু হয়েছে। রোববার সকালে রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য জানিয়েছেন।
তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় হাসপাতালের করোনা ইউনিটে দুইজনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে একজন নারী ও একজন পুরুষ। দুইজনের মধ্যে একজন চাঁপাইনবাবগঞ্জ ও একজন নওগাঁর বাসিন্দা। তাদের একজনের উপসর্গ ছিল, অন্যজন করোনা নেগেটিভ হওয়ার পর পরবর্তি স্বাস্থ্য জটিলতায় মারা যান।
শামীম ইয়াজদানী জানান, গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৬ জন রোগি ভর্তি হয়েছেন। চিকিৎসা শেষে বাড়ি ফিরে গেছেন ১৮ জন। সকাল পর্যন্ত ১৯২ শয্যার বিপরীতে ভর্তি ছিলেন ৮৮ জন।
তিনি আরও জানান, এই সময়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের আরটি-পিসিআর ল্যাবে ৬৮ জনের নমুনা পরীক্ষা করা হয়েছে। এতে করোনায় আক্রান্ত পাঁচজনকে শনাক্ত করা হয়েছে। মেডিকেল কলেজ ল্যাবে ১৬২টি নমুনা পরীক্ষা করে দুইজনকে শনাক্ত করা হয়েছে।
এর মধ্যে রাজশাহীর ১২৩টি নমুনা পরীক্ষা করে একজন, জয়পুরহাটের ৩৯টি নমুনা পরীক্ষা করে একজনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় রাজশাহীতে সংক্রমণের হার ৩ দশমিক ১৪ শতাংশ ও জয়পুরহাটে ২ দশমিক ৫৬ শতাংশ।

অক্টোবর ১১
০৬:৩০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]