Daily Sunshine

ভবানীগঞ্জে সাবেক বিএডিসি কর্মকর্তার ইন্তেকাল

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: ভবানীগঞ্জ পৌরসভার ভবানীগঞ্জ বাজারের বাসিন্দা বিএডিসি’র সাবেক সহকারি পরিচালক(বীজ বিপনন) মজিবর রহমান মোল্লা বার্ধক্য জনিত কারণে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহে.. রাজেউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৩ বছর।
পারিবারিক সূত্রে জানা জানা গেছে, মজিবর রহমান মোল্লা বার্ধক্যজনিত বিভিন্ন রোগে ভুগছিলেন। রবিবার সকালে তিনি অসুস্থ হয়ে পড়লে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে দুপুর দেড়টার দিকে তার মৃত্যু হয়। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই পুত্র ও দুই কন্যা রেখে গেছেন। তার স্ত্রীও বার্ধক্যজনিত বিভিন্ন রোগে আক্রান্ত হয়ে শয্যাগত আছেন।
রবিবার রাত সাড়ে আট ঘটিকার সময় ভবানীগঞ্জ হাইস্কুল মাঠে মরহুমের জানাযা শেষে বৈলসিংহ নিজগ্রামে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়েছে। ভবানীগঞ্জ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম হাফিজুর রহমান জানান, মজিবর রহমান মোল্লা ছিলেন বিনয়ী ও পরহেজগার ব্যক্তি। তিনি দীর্ঘদিন এ মসজিদের কোষাধ্যক্ষের দায়িত্ব পালন করেন এবং মসজিদের উন্নয়নে বিভিন্ন সময়ে আর্থিক অনুদান প্রদান করেছেন।
তাঁর মৃত্যুতে মসজিদ কমিটির সকল সদস্যবৃন্দ ও ভবানীগঞ্জ বাজারের ব্যবসায়ী সহ সবশ্রেণিপেশার লোক গভীর শোক প্রকাশ করে মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিযেছেন।

অক্টোবর ১১
০৬:০৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]