Daily Sunshine

রাজশাহীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতি ও শহীদ কামারুজ্জামানের কবরে শ্রদ্ধা জানালেন নব নির্বাচিত কাউন্সিলর রাসেল

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী সিটি করপোরেশনের ৯নং ওয়ার্ডের নবনির্বাচিত কাউন্সিলর রাসেল জামান রোববার দলীয় নেতাকর্মী, সমর্থক ও আত্মীয়স্বজনদের সাথে নিয়ে কুমারপাড়াস্থ্য বঙ্গবন্ধু চত্বরে নির্মিত জাতীর জনক বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এরপরে তিনি জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা জানান এবং তাদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করেন।
কবর জিয়ারত শেষে রাসেল রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামানের সঙ্গে নগর ভবনে সাক্ষাত করেন এবং ফুলের নৌকা দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এসময়ে রাসেল জামান বলেন, তিনি ৯নং ওয়ার্ডের শাসক হিসেবে নির্বাচিত হননি। তিনি সেবক হিসেবে নির্বাচিত হয়েছেন। আর তাঁকে নির্বাচিত করেছেন এই ওয়ার্ডের জনগণ। বিপুল ভোটে তাকে বিজয়ী করার জন্য অত্র ওয়ার্ডের ভোটার, সমর্থক ও জনগণকে ধন্যবাদ জানান তিনি। সেইসাথে এই ওয়ার্ডের অসম্পূর্ণ কাজগুলো সঠিকভাবে সমাপ্ত করার জন্য সকলের সহযোগিতা কামনা করেন।
সেইসাথে রাজশাহীর উন্নয়নের রূপকার জননেতা এএইচএম খায়রুজ্জামানের সুদৃষ্টি কামনা করে রাসেল বলেন, বর্তমান মেয়র জনবান্ধব এবং রাজশাহীর উন্নয়নের একমাত্র নেতা। তিনি তার ওয়ার্ডের দিকে সুদৃষ্টি রাখবেন এবং যে সকল উন্নয়নমূলক কাজ বন্ধ আছে সেগুলো চালু এবং যেগুলো চলমান আছে সেগুলো দ্রুত সময়ের মধ্যে শেষ করার জন্য মেয়রের সহযোগিতা কামনা করেন রাসেল। এসময়ে উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আপেল, শাহিন, দিপু, অপু, রিমন, রাসেল, শামীম, তপু, হিমেল, জাফর, আশিক ও জেনিকসহ আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগি সংগঠনের অন্যান্য নেতাকর্মী।
উল্লেখ্য রাজশাহী সিটি কর্পোরেশনের ৯নং ওয়ার্ড কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা রেজাউন নবী দুদু ২৪ জুলাই কিডনি ও ক্যান্সারে আক্রান্ত হয়ে নিজ বাস ভবনে ইন্তেকাল করেন। তাঁর মৃত্যুতে এই ওয়ার্ডের কাউন্সিলর পদটি শূন্য হয়। এই শূুণ্য পদে গত ৭ অক্টোবর বৃহস্পতিবার উপনির্বাচন অনুষ্ঠিত হয়। উপনির্বাচনে রাসেল জামান ৩ হাজার ৭১৯ ভোট পেয়ে নির্বাচিত হন। তাঁর নিকটতম প্রতিদন্দী ঠেলাগাড়ি প্রতীকে এ.কে.এম রাশেদুল হাসান টুলু পেয়েছিলেন ১ হাজার ৫৫১ ভোট। এছাড়াও রেডিও প্রতীকে শামিমুর রহমান রিডার ৯১১ ভোট, করাত প্রতীকে সাইফুল্লাহ শান্ত ৪৭ এবং ঘুড়ি প্রতীকে সোহরাব হোসেন বাবু ৩৮ ভোট পেয়েছিলেন।
এই ওয়ার্ডের মোট ভোটার ৮ হাজার ৯৩৭ জন। এর মধ্যে ৬ হাজার ২৬৪ জন ভোটাধিকার প্রয়োগ করেছিলেন বলে রাজশাহী আঞ্চলিক নির্বাচন অফিস সুত্রে জানা যায়।

অক্টোবর ১১
০৬:০২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]