Daily Sunshine

রাবিতে শিক্ষকদের আবাসিক ভবন নির্মাণ উদ্বোধন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে শিক্ষকদের জন্য একটি আবাসিক ভবন নির্মাণ কাজ রবিবার শুরু হয়েছে। এদিন বিকেলে ক্যাম্পাসের পশ্চিম আবাসিক এলাকায় এক অনাড়ম্বর অনুষ্ঠানে ১০তলা বিশিষ্ট এই ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন উপাচার্য প্রফেসর গোলাম সাব্বির সাত্তার।
এসময় সেখানে উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, উপ-উপাচার্য প্রফেসর মো. সুলতান-উল-ইসলাম, রেজিস্ট্রার প্রফেসর মো. আবদুস সালাম, ভারপ্রাপ্ত প্রক্টর মো. লিয়াকত আলী, ছাত্র উপদেষ্টা এম তারেক নূর, জনসংযোগ দপ্তরের প্রশাসক ড. মো. আজিজুর রহমান, পরিকল্পনা ও উন্নয়ন দপ্তরের ভারপ্রাপ্ত পরিচালক মো. শাহরিয়ার জামান, ভারপ্রাপ্ত প্রধান প্রকৌশলী মো. আবুল কালাম আজাদসহ সংশ্লিষ্ট বিশিষ্ট শিক্ষক ও কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে মোনাজাত করা হয়। মোনাজাত পরিচালনা করেন বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম ফাহিম মাহমুদ।
প্রায় ১৪ কোটি ৫৩ লাখ টাকা ব্যয় সাপেক্ষ এই ভবনের নিচ তলায় গাড়ী পার্কিং এবং উপরের নয়টি তলার প্রতিটিতে ৭৬৫ বর্গফুট বিশিষ্ট চারটি ইউনিট থাকবে। এর প্রতি ইউনিটে দুটি কক্ষ, দুটি টয়লেট, রান্নাঘর, ডাইনিং ও ড্রয়িং রুম থাকবে। এই ভবন নির্মাণ ২০২২ সালের জুন মাসে শেষ হবে বলে নির্ধারণ করা আছে।

অক্টোবর ১১
০৬:০১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]