Daily Sunshine

রাজশাহীতে এসিডি‘র উদ্যোগে ত্রাণ বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: মানবাধিকার সংস্থা এ্যাসোসিয়েশন ফর কম্যুনিটি ডেভেলপমেন্ট-এসিডি‘র উদ্যোগে ও ফ্যামিলি ফর এভরি চাইল্ড এর সহযোগিতায় ১০ অক্টোবর রবিবার রাজশাহী সিটি করপোরেশনের ৬নং ওয়ার্ড ও গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নে করোনায় ক্ষতিগ্রস্থ ৮০টি হতদরিদ্র ও প্রতিবন্ধী শিশুর পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণ অনুষ্ঠানে প্রত্যেক পরিবারের মাঝে চাল, ডাল, আলু, তেল, লবণ, আটা, সুগন্ধী সাবান, কাপড় কাঁচা সাবান এবং চিনি প্রদান করা হয়। এই করোনা কালীন সময়ে হতদরিদ্র ও প্রতিবন্ধী শিশু পরিবারের ক্ষতি কিছুটা লাঘব করতে এসিডি মূলত বিভিন্ন সহায়তার উদ্যোগ গ্রহণ করা হয়। তার অংশ হিসেবে রাজশাহী সিটি কর্পোরেশনের ০৬নং ওয়ার্ডে বসবাসরত হরিজন সম্প্রদায়ের ৪৭টি এবং গোদাগাড়ী উপজেলার গোগ্রাম ইউনিয়নের লালাদিঘি ও মুরারিপুর গ্রামের ৩৩টি হতদরিদ্র ও প্রতিবন্ধী শিশু পরিবারকে এই ত্রাণ প্রদান করা হয়।
উক্ত ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম (পায়েল) ও শাহীনা পারভীন, প্রকল্প সমন্বয়কারী, শাহানা শারমিন ও কৃষ্ণা বিশ্বস, প্রোগ্রাম অফিসার,এসিডি। এছাড়া গোগ্রাম ইউনিয়নে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্যানেল চেয়ারম্যান আজিজুল ইসলাম, ইউনিয়ন পরিষদ সচিব মাজরুল ইসলাম এবং আহসানউল্লাহ সরকার রিপন, প্রকল্প সমন্বয়কারী, এসিডি।

অক্টোবর ১১
০৬:০০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]