Daily Sunshine

করোনায় আক্রান্ত এমপি আয়েন উদ্দিন

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনা আক্রান্ত হয়েছেন সংসদ সদস্য আয়েন উদ্দিন। শনিবার (৯ অক্টোবর) তার করোনা রিপোর্ট পজিটিভ আসে। বিষয়টি নিশ্চিত করেছেন তার ব্যক্তিগত সহকারী ইকবাল আহমেদ।
তিনি জানান, শরীরে জ্বর অনুভব করেন। পাশাপাশি তিনি সর্দি কাশিতে ভূগছেন। শনিবার সকালে এমপি আয়েন উদ্দিন করোনা পরীক্ষার নমুনা দেন। এদিন দুপুরে তার রিপোর্ট পজিটিভ আসে। বর্তমানে পবার নওহাটার বাসায় আইসোলেশনে রয়েছেন তিনি। পুরোপুরি সুস্থতার জন্য তিনি সবার কাছে দোয়া চেয়েছেন। এরআগে সারাদেশে করোনার ভ্যাকসিন উদ্বোধনের সময় তিনি পবা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভ্যাকসিন প্রদানের উদ্বোধন করেন।
এদিকে সংসদ সদস্য আয়েন উদ্দিনের আশু সুস্থ্যতা কামনা করেছেন পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, মোহনপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড. আব্দুস সালাম, কাটাখালী পৌর মেয়র আব্বাস আলী, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান, পবা উপজেলা যুবলীগ সভাপতি এমদাদুল হক, হরিপুর ইউপি’র চেয়ারম্যান বজলে রেজবি আল হাসান মুঞ্জিল, হুজুরীপাড়া ইউপি’র চেয়ারম্যান গোলাম মোস্তফা, দর্শনপাড়া ইউপি’র চেয়ারম্যান কামরুল হাসান রাজ, হরিয়ান ইউপি’র চেয়ারম্যান মফিদুল ইসলাম বাচ্চু, হড়গ্রাম ইউপি’র চেয়ারম্যান আবুল কলাম আজাদ প্রমুখ।
উল্লেখ্য, তিনি রাজশাহী-৩ (পবা- মোহনপুর) আসনের টানা ২ বারের সংসদ সদস্য। গত বছর করোনার সংক্রমণের শুরু থেকেই তিনি এলাকায় থেকে ব্যাপক ত্রাণ বিতরণ, জনসচেতনতামূলক কর্মকাণ্ডসহ মানুষের জন্য কাজ করছেন।

অক্টোবর ১০
০৫:৫৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]