Daily Sunshine

রেঁস্তোরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার মাসিক সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার: বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতি রাজশাহী জেলা শাখার উদ্যোগে শনিবার বেলা সাড়ে ১১টায় রাজশাহী চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির বোর্ড রুমে মাসিক সভা অনুষ্ঠিত হয়।
সভায় সমিতির রাজশাহী জেলা শাখার সভাপতি রিয়াজ আহমেদ খান এর সভাপতিত্বে সভার সঞ্চালনা করেন সমিতি সাধারণ সম্পাদক মাসুদুর রহমান রিংকু।
উক্ত সভায় নিরাপদ খাদ্য ভোজন পিপাসুদের মাঝে সরবরাহ নিশ্চিত করতে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের রাজশাহী জেলা নিরাপদ খাদ্য কর্তৃপক্ষের রাজশাহী জেলা নিরাপদ খাদ্য অফিসার লোকমান হোসেন-এর সাথে রেঁস্তোরা ব্যবসায়ীরা মতবিনিময় করেন। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ রেঁস্তোরা মালিক সমিতির উপদেষ্টা মাহাবুব আলম, সহসভাপতি আব্দুল গাফফার, মাহাবুব আলম ও শহিদুল ইসলাম , যুগ্ম সাধারণ সম্পাদক এসএম শিহাব উদ্দিন, সহযুগ্ম সাধারণ সম্পাদক আবু তাহের, সাংগঠনিক সম্পাদক রাশেদ ইসলাম, সহসাংগঠনিক সম্পাদক ইমতিয়াজ জামিল দীপন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান সোহান, সহক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক তুষার চৌধুরী, সহদপ্তর সম্পাদক আব্দুস সালাম, কার্য্য নির্বাহী সদস্য নব কুমার ঘোষ, শহিদুল ইসলাম পান্না, রাজিব, আফাজাল হোসেন প্রমুখ।
সভায় রেঁস্তোরা ব্যবসায় বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করা হয়। সমস্যা সমাধানের লক্ষ্যে সাংগাঠনিক তৎপরতা বৃদ্ধি করে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করার জন্যে সিদ্ধান্ত হয়। সভায় জেলা প্রসাশক দপ্তরের রেঁস্তোরার নিবন্ধন লাইসেন্স ও নবায়ন রেঁস্তোরা ব্যবসায় সংশ্লিষ্ট সকল লাইসেন্স যথাযথ সময়ে নবায়ন করার জন্য সকল রেস্তোরা ব্যবসায়ীবৃন্দকে সমিতির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়েছে।

অক্টোবর ১০
০৫:৪১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]