Daily Sunshine

গোমস্তাপুরে ক্ষুদ্র জাতিসত্তা যুবকের মরদেহ উদ্বার

Share

গোমস্তাপুর প্রতিনিধি: চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার পার্বতীপুর ইউনিয়নের ভাটখৈর (ঠেকাপাড়া) গ্রামের ক্ষুদ্র জাতিসত্তা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার সকালে পুলিশ ওই বাড়ি থেকে তাঁর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। মৃত যুবকের নাম পরিমল উরাও (২৭)। তিনি ওই গ্রামের বাসিন্দা মৃত গোবিন্দ উরাওয়ের ছেলে। গত শুক্রবার সন্ধ্যায় নিজ বাড়িতে তিনি বিষপান করে। ওই যুবককে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যান।
গোমস্তাপুর থানার উপপরিদর্শক জালালউদ্দিন ও পরিবারের লোকজন জানান, গত শুক্রবার সন্ধ্যা ৬টার দিকে পরিমল উরাও তাঁর নিজ বাড়ির বারান্দায় কীটনাশক জাতীয় বিষ পান করে অসুস্থ হয়ে পড়ে। পরে পরিবারের লোকজন জানতে পেরে দ্রুত রহনপুরস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। তাঁর শারীরিক অবস্থা অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। রাত ১১ টার দিকে পথেই ওই যুবক মারা যান।
গোমস্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, পুলিশ খবর পেয়ে শনিবার সকালে মৃত পরিমল উরাওয়ের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে। মরদেহ ময়না তদন্তের জন্য চাঁপাইনবাবগঞ্জ সদর হাসপাতালে মর্গে প্রেরণ করা করেছে। এ ব্যাপারে গোমস্তাপুর থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

অক্টোবর ১০
০৫:৪০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]