Daily Sunshine

রাজশাহীতে চালকের গলা কেটে হত্যার পর রিকশা ছিনতাই

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে চালককে গলাকেটে হত্যা করে রিকশা ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। বুধবার দিবাগত রাত দেড়টার দিকে নগরীর সাগরপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
নিহত রিকশাচালকের নাম আবদুল কাদের (৫৫)। তিনি নগরীর শ্রীরামপুর এলাকার মৃত কাবেজ আলী ছেলে। রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র গোলাম রুহুল কুদ্দুস এ তথ্য নিশ্চিত করেছেন।
গোলাম রুহুল কুদ্দুস জানান, রাত দেড়টার দিকে তাঁরা রাস্তার ড্রেনের পাশে এক ব্যক্তির গলাকাটা লাশ পড়ে থাকার খবর পান। পরে বোয়ালিয়া থানা পুলিশ সুরতহাল প্রতিবেদন প্রস্তুতের পর মরদেহটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজের মর্গে পাঠায়।
তিনি আরও জানান, আবদুল কাদেরের রিকশাটি পাওয়া যায়নি। তাই ধারণা করা হচ্ছে রিকশাটি নেওয়ার জন্যই গলায় ধারালো অস্ত্রের আঘাত করা হয়। এ সময় তিনি পড়ে গেলে রিকশাটি নিয়ে যাওয়া হয়। এ ঘটনার সঙ্গে জড়িতদের শনাক্ত করার কাজ চলছে। এ নিয়ে থানায় হত্যা মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলেও জানান তিনি।
নগরীর ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান জানান, আবদুল কাদের খুবই গরিব মানুষ। দিনে তিনি গরু-ছাগল চরাতেন। সংসারে সচ্ছলতা রাখতে রাতে ব্যাটারিচালিত রিকশা চালাতেন। এক সপ্তাহ আগেই তিনি ছাগল বিক্রি করে রিকশার ব্যাটারি কিনেছিলেন। এলাকায় আবদুল কাদের অত্যন্ত ভালো মানুষ হিসেবে পরিচিত ছিলেন।

অক্টোবর ০৮
০৬:৩৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ