Daily Sunshine

প্যারাসুট নারিকেল তেলের নতুন উৎসব প্যাক

Share

প্রেস বিজ্ঞপ্তি: দেশের সেরা নারিকেল তেল ব্র্যান্ড প্যারাসুট-এর নির্মাতা প্রতিষ্ঠান ম্যারিকো বাংলাদেশ লিমিটেড সম্প্রতি বাজারে এনেছে নতুন উৎসব প্যাক। সবার চিরচেনা সেই প্রিয় নারিকেল তেলকেই উৎসব প্যাকের সাথে নতুনভাবে সাজানো হয়েছে।
প্যারাসুটের চিরাচরিত নীল প্যাকে আঁকা সোনালী নকশায় নতুন আঙ্গিকে পাওয়া যাবে উৎসব প্যাক। ২০০ মি.লি. প্যারাসুট নারিকেল তেল পাওয়া যাচ্ছে ১৩৫ টাকায়, সাথে ৩০ মি.লি. তেল থাকছে সম্পূর্ণ বিনামূল্যে। এই অফারটি থাকবে সীমিত সময়ের জন্য। শতভাগ বিশুদ্ধ প্যারাসুট নারকেল তেল দেশের সকলের কাছেই একটি বিশ্বস্ত নাম। প্যারাসুট নারিকেল তেল-এর বিশেষ উৎসব প্যাক দেশের সর্বত্রই পাওয়া যাচ্ছে।
ম্যারিকো বাংলাদেশ লিমিটেড-এর মার্কেটিং ডিরেক্টর এ্যালেন ইবেনেজার এরিক বলেন, “প্যারাসুট শুধু আমাদের ফ্ল্যাগশীপ পন্যই নয়, দেশের সেরা এবং ভোক্তাদের সবচেয়ে পছন্দের নারিকেল তেল ব্র্যান্ড।” তিনি আরও বলেন, “প্যারাসুটের ট্রেডমার্ক নীল প্যাক-এ আকর্ষণীয় নতুন এই নকশার মাধ্যমে ভোক্তাদের মধ্যে উৎসবের স্মৃতি বা আমেজ সৃষ্টি করতে পারবো বলে আমরা আশাবাদী।”
ম্যারিকো বাংলাদেশ সম্পর্কে: ১৯৯৯ সালে যাত্রা শুরু করা ম্যারিকো বাংলাদেশ লিমিটেড, বাংলাদেশের সেরা ৩ এফএমসিজি বহুজাতিক কোম্পানির একটি এবং সৌন্দর্য ও সুস্বাস্থ্য খাতের পণ্য সমাহার সমৃদ্ধ বিশ্বস্ত একটি ব্র্যান্ড। কোম্পানিটি হেয়ার ও স্কিন কেয়ার, বেবি কেয়ার, এডিবল অয়েল এবং মেল গ্রুমিং ক্যাটাগরির ২৬টি ব্র্যান্ড নিয়ে সারা বাংলাদেশে একটি শক্তিশালী নেটওয়ার্ক ব্যবহার করে বাংলাদেশের ঘরে ঘরে পৌঁছে গিয়েছে। ইতোমধ্যে এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড প্যারাসুট ক্রমবর্ধমান একটি শক্তিশালী ভোক্তাশ্রেণীকে সাথে নিয়ে শীর্ষ ১০ বিশ্বস্ত ব্র্যান্ড এর মধ্যে স্থান করে নিয়েছে। সম্প্রতি কিছু নতুন ব্র্যান্ড এবং পণ্য মার্কেটে নিয়ে আসার পরে কোম্পানি তাদের পণ্যে বৈচিত্র্য নিয়ে এসেছে; এর মধ্যে রয়েছে প্যারাস্যুট জাস্ট ফর বেবি রেঞ্জ, প্যারাসুট স্কিন পিওর রেঞ্জ এবং পুরুষদের জন্য শ্যাম্পু, ফেসওয়াশ, জেল ও ডিও সমৃদ্ধ স্টুডিও এক্স ইত্যাদি। মেইড ইন বাংলাদেশ-এর গর্বিত অ্যাম্বাসেডর হিসেবে, ম্যারিকোর ৯৯% ভাগ পণ্যই বাংলাদেশে উৎপাদিত হয় এবং এসব পণ্য ইন্ডিয়া ও নেপালে রপ্তানী করা হয়। ম্যারিকো বাংলাদেশ লিমিটেড ঢাকা এবং চট্টগ্রাম স্টক এক্সেঞ্জের তালিকাভুক্ত একটি কোম্পানি।
প্রতিষ্ঠানটি মুনাফার এক ভাগ করপোরেট সামাজিক দায়বদ্ধতা উদ্যোগে ব্যয় করতে প্রতিশ্রুতিবদ্ধ এবং দেশের শিক্ষা, নারী ক্ষমতায়ন, দারিদ্র্য বিমোচন এবং অক্ষমতা দূরীকরণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে।

অক্টোবর ০৮
০৬:২৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]