Daily Sunshine

নগরীতে গোয়েন্দা পুলিশের অভিযানে এক কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ গ্রেপ্তার ৩

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের পৃথক অভিযানে এক কেজি ৯০০ গ্রাম গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে।
রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি) বুধবার রাত সাড়ে ৮টায় নগরীর শালবাগান এলাকা অভিযান চালায়। এসময় এক কেজি ৩০০ গ্রাম গাঁজাসহ একজনকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত হলেন, রাজশাহী জেলার তানোর থানার মুন্ডুমালা (উত্তরপাড়া) গ্রামের নাইমুল হকের ছেলে শরিফুল ইসলাম (২৭)।
বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, বুধবার রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, বোয়ালিয়া থানার শালবাগান এলাকায় এক ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
সে সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম রাত সাড়ে ৮টায় বোয়ালিয়া থানার শালবাগান এলাকা হতে শরিফুল ইসলামকে গ্রেপ্তার করে। এসময় তার থেকে ১ কেজি ৩০০ গ্রাম গাঁজা উদ্ধার করে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও এক বিজ্ঞপ্তিতে জানানো হয়।
এদিকে পৃথক অভিযানে, রাজশাহী মহানগরীতে ৬০০ গ্রাম গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। বৃহস্পতিবার বেলা ১১টায় নগরীর পশ্চিম বুধপাড়া এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।
গ্রেপ্তারকৃতরা হলেন, রাজশাহী জেলার চারঘাট থানার বামনদীঘি মধ্যপাড়া গ্রামের নাজিম উদ্দিনের ছেলে মাসুদ রানা বাবু(২৭) ও পুঠিয়া থানার জয়পুর গ্রামের সাজদুর রহমানের ছেলে শাহাদত শান্ত(১৯)।
বৃহস্পতিবার এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এতে বলা হয়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি টিম মহানগর এলাকায় মাদকদ্রব্য উদ্ধার ও বিশেষ অভিযান ডিউটি করছিলো। এসময় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে, মতিহার থানার পশ্চিম বুধপাড়া এলাকায় দুই ব্যক্তি গাঁজা বিক্রয়ের জন্য অবস্থান করছে।
সংবাদের প্রেক্ষিতে ডিবি পুলিশের ওই টিম বেলা ১১টায় মতিহার থানার পশ্চিম বুধপাড়া এলাকা হতে মাসুদ রানা বাবু ও শাহাদত শান্তকে গ্রেপ্তার করে। এসময় আসামীদের কাছ থেকে ৬০০ গ্রাম গাঁজা উদ্ধার হয়। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলেও জানানো হয়।

অক্টোবর ০৮
০৬:২৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]