Daily Sunshine

রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার নির্বাচন সম্পন্ন, প্রজ্ঞাপন জারী

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিভাগীয় ক্রীড়া সংস্থার চারবছর মেয়াদেপ ২৮ সদস্য বিশিষ্টি কার্যনির্বাহী কমিটির নামের তালিকা বৃহস্পতিবার প্রজ্ঞাপন জারী করেছে অতিরিক্ত জেলা প্রশাসক(শিক্ষা ও আইসিটি)ও নির্বাচন কমিশনার কল্যান চৌধুরী।
তিনি প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে কোন প্রতিন্দন্দ্বি প্রার্থী না থাকায় এদের নির্বাচিত করা হযেছে। নির্বাচিতরা হলেন পদাধিকার বলে সভাপতি পদে রাজশাহী বিভাগীয় কমিশনার, পদাধিকার বলে সহসভাপতি হলেন উপ-মহা পুলিশ পরিদর্শক, পুলিশ কমিশনার ও অতিরিক্ত বিভাগীয় কমিশনার(সার্বিক) আর বিনা প্রতিদন্দিতায নির্বাচিত হয়েছেন সহসভাপতি পদে শাহনি আকতার রেনী, খালেদ মাসুদ পাইলট, মীর তৌফিক আলী ।
সাধারণ সম্পাদক পদে ডাবলু সরকার,অতিঃ সাধারন সম্পাদক পদে মোস্তাক হোসেন, যুগ্ম-সম্পাদক পদে মাহাবুব মোরশেদুল আলম লেবু ও আহসানুল হক পিন্টু, কোষাধ্যক্ষ পদে হাসিনুর রহমান টিংকু, নির্বাহী সদস্য পদে খায়রুল আলম ফরহাদ, সরিফুর রহমান নুরুল হক,মোঃ রোকনুজ্জামান, রেজাউল ইসলাম বাদশা, তৌরিদ আল মাসুদ রনি,মাকসুদা আলম রোজী ও কিবরিয়া আকতার বানু।
এছাড়াও রাজশাহী ,পাবনা, বগুড়া, নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, সিরাজগঞ্জ ও জয়পুরহাটের সাধারন সম্পাদকগন ও জাতীয় ক্রীড়া পরিষদের উপ-বিভাগীয় পরিচালক পদাধিকার বলে কার্যনির্বাহী কমিটিতে সদস্য হিসেবে আছেন বলে জানান নির্বাচন কমিশনার।

অক্টোবর ০৮
০৬:২৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]