Daily Sunshine

সোনালী সংবাদের মফস্বল সম্পাদকের বাবার দাফন সম্পন্ন

Share

স্টাফ রিপোর্টার: দৈনিক সোনালী সংবাদ পত্রিকার মফস্বল সম্পাদক ও রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) সদস্য ও পবা প্রেসক্লাবের সভাপতি কাজী নাজমুল ইসলামের বাবা কাজী নূর ইসলামের (৮০) দাফন সম্পন্ন হয়েছে। মঙ্গলবার দুপুরে পবা উপজেলার কাজীপাড়া গ্রামে পারিবারিক কবরস্থানে লাশ দাফন করা হয়। এর আগে দুপুর ২টায় কাজীপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের জানাজা অনুষ্ঠিত হয়।
মরহুমের জানাযার নামাজে অংশ নেন রাজশাহী মহানগর বিএনপি’র সাধারণ সম্পাদক এ্যাড. শফিকুল হক মিলন, নওহাটা পৌর সাবেক মেয়র মোকবুল হোসেন, নওহাটা মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ কাউছার আলী, পবা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান ওয়াজেদ আলী খান, রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে)’র সভাপতি রফিকুল ইসলাম, কোষাধ্যক্ষ সরকার দুলাল মাহবুব, সাবেক সহ-সভাপতি শরীফ সুমন, সাধারণ সম্পাদক ইলিয়াস আরাফাত, সদস্য রিমন রহমান, সাংবাদিক ড. আনিছুর রহমান, মঈন উদ্দিন, দিনার আহমেদ, সোহেল মাহবুব, নওহাটা পৌর প্যালেন মেয়র আজিজুল হক, পবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক তফিকুল ইসলাম, বিএনপি’র নেতা গোলাম মূর্ত্তুজাসহ আত্মীয়স্বজন ও মুসল্লীবৃন্দ।
এর আগে সোমবার দিবাগত রাতে কাজীপাড়ায় নিজ বাড়িতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন নূর ইসলাম। তিনি ক্যানসারে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি দুই ছেলে ছেলে, তিন মেয়ে, নাতি-নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। কাজী নাজমুল ইসলামের বাবার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন সোনালী সংবাদ সম্পাদক ও রাজশাহী সাংবাদিক কল্যাণ সমিতির চেয়ারম্যান মো. লিয়াকত আলী। এ ছাড়া সোনালী সংবাদের নির্বাহী সম্পাদক মাহমুদ জামাল কাদেরী, বার্তা সম্পাদক আবদুল করিম, ভারপ্রাপ্ত প্রধান প্রতিবেদক মোমিনুল ইসলাম বাবুসহ অন্যান্য সাংবাদিক এবং কর্মকর্তা-কর্মচারীবৃন্দ।
মরহুমের রুমের মাগফেরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের সমবেদনা জানিয়েছেন রাজশাহী-৩ (পবা-মোহনপুর) আসনের সংসদ সদস্য আয়েন উদ্দিন, পবা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইয়াসিন আলী, নওহাটা পৌর মেয়র হাফিজুর রহমান হাফিজ প্রমুখ।
এদিকে এক শোকবার্তায় আরইউজে সভাপতি রফিকুল ইসলাম এবং সাধারণ সম্পাদক তানজিমুল হক গভীর শোকপ্রকাশ করেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা করেন এবং শোকসন্তোপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

অক্টোবর ০৬
০৪:৫১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]