Daily Sunshine

রাজশাহী কলেজের নবাগত অধ্যক্ষকে আরসিআরইউ’র শুভেচ্ছা

Share

স্টাফ রিপোর্টার : দেশসেরা বিদ্যাপীঠ রাজশাহী কলেজের নবাগত অধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেককে শুভেচ্ছা জানিয়েছে রাজশাহী কলেজ রিপোর্টার্স ইউনিটি (আরসিআরইউ)। সোমবার রাতে সংগঠনটির সদস্যরা অধ্যক্ষের কার্যালয়ে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
এদিন উপাধ্যক্ষ থেকে পদোন্নতি পেয়ে অধ্যক্ষ হিসেবে পদায়িত হন তিনি। প্রাক্তন অধ্যক্ষ অধ্যাপক মহা. হবিবুর রহমানের অবসর পরবর্তী দীর্ঘ প্রায় ৭ মাস ধরে ভারপ্রাপ্ত অধ্যক্ষের দায়িত্ব পালন করেন তিনি। করোনাকালেও শিক্ষার গুণগত মান ধরে রাখতে অনলাইনে পাঠদান কার্যক্রম চালিয়ে আসায় ইতোমধ্যে সারাদেশে প্রশংসিত হয়েছেন কলেজের অর্থনীতি বিভাগের এই অধ্যাপক।
ক্যাম্পাস সাংবাদিকদের ধন্যবাদ জানিয়ে প্রফেসর মোহা. আব্দুল খালেক বলেন, সাংবাদিক সমাজ একটি রাষ্ট্রের চতুর্থ স্তম্ভ। তারা দেশ ও জাতির জন্য নিজের জীবন বাজি রাখতেও ভয় পায় না। তারা সমাজের ভালো-মন্দ সবকিছুই তুলে ধরে জাতিকে সঠিক পথ দেখায়। একইসাথে কলেজের সুনামের ধারা অব্যাহত রাখতে শিক্ষক, শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহযোগিতা কামনা করেন।
সভাপতি এম ওবাইদুল্লাহ ও সাধারণ সম্পাদক মোফাজ্জল বিদ্যুতের পক্ষে শুভেচ্ছা জ্ঞাপন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংগঠনটির উপদেষ্টা ও সাবেক সভাপতি শামসুন্নাহার সুইটি, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, অর্থ সম্পাদক মাহাবুল ইসলাম, দপ্তর সম্পাদক আব্দুল হাকিম, নির্বাহী সদস্য আবু সাঈদ রনি, সদস্য বদরুদ্দোজা, সহযোগী সদস্য হযরত আলী ও আফসানা মিমি।

অক্টোবর ০৬
০৪:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]