Daily Sunshine

রাজশাহীতে ওয়াক ফর লাইফ’র ক্লাব ফুট দরিদ্র রোগীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: ওয়াক ফর লাইফ প্রকল্পের মাধ্যমে রাজশাহীতে ক্লাব ফুট দরিদ্র রোগীদের পরিবারে মাঝে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। দি গ্ল্যানকো ফাউন্ডেশনের ওয়াক ফর লাইফ প্রকল্পের মাধ্যমে মিরাকল ফিট এর আর্থিক সহায়তায় রাজশাহীতে দরিদ্র বা মুগুর পা বিশিষ্ট শিশুদের পরিবারের মধ্যে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
মঙ্গলবার রাজশাহী ডায়াবেটিক অ্যাসোসিয়েশন জেনারেল হাসপাতলে খাদ্য সামগ্রী বিতরনের উদ্বোধন করেন রাজশাহী ডায়াবেটিক অ্যাসোসিয়েশন জেনারেল হাসপাতলের ডেপুটি ডাইরেক্টর (এডমিন) মামুনুর রহমান। করোনা মহামারিতে দরিদ্র ক্লাব ফুট রোগীদের পরিবারকে চাল ১৩ কেজি, তেল ২লিটার, লবন ১ কেজি, চিড়া ১ কেজি, আলু ৫ কেজি, পিয়াজ ৩ কেজি, ডাল ২ কেজি, চিনি ২ কেজি ও সাবান ১টিসহ ১০টি পণ্য এবং নগদ অর্থ ৪০০ টাকা করে সহায়তা দেয়া হয়।
পরিবারের সদস্যদের হাতে সহায়তা তুলে দেন পনসেটি চিকিৎসক মেহেদী হাসান এবং মামুনুর রহমান। এসময়ে মেহেদি হাসান বলেন, প্রতি রবিবার, মঙ্গল এবং বৃহস্পতিবার হতদরিদ্র ক্লাব ফুট রোগীদের জন্য বিনামূল্যে এ চিকিৎসা দেওয়া হয়। প্রতিষ্ঠানটি এ পর্যন্ত ১৫৭০ জন শিশুকে চিকিৎসা সেবা দিয়েছে। যেকোন প্রয়োজনে ক্লাব ফুট শিশুদের অভিভাবকরা রাজশাহী ডায়াবেটিক অ্যাসোসিয়েশন জেনারেল হাসপাতলের অফিস কক্ষে যোগাযোগ করতে পারেন। প্রয়োজনে এই ০১৭৪৪৫৫৯৭০৮,০১৮৪৭০৬৭৭৪৩ মোবাইল নম্বরে যোগাযোগ করার জন্য অনুরোধ করেন চিকিৎসক মেহেদী হাসান।

অক্টোবর ০৬
০৪:৫০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]