Daily Sunshine

মাছ ধরতে গিয়ে লাশ হলেন শৌখিন মৎস্যশিকারি

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় মাছ ধরতে গিয়ে লাশ হয়ে বাড়ি ফিরেছেন এক সৌখিন মৎস্যশিকারী। রবিবার দিবাগত রাতে মমতাজ আলী (৪৫) নামের এই মৎস্যশিকারীর লাশ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ ও পরিবারের সদস্যদের সূত্রে জানা যায়, উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চানপাড়া গ্রামের মমতাজ আলী শখের বশে বড়শি দিয়ে মাছ ধরতেন। বাড়ির পাশের ফকিন্নী নদীর পানি কমতে শুরু করায় প্রতিদিন বিকেলে তিনি বড়শি নিয়ে মাছ ধরতে যেতেন। রবিবার বিকেলেও বাড়ি থেকে বড়শি নিয়ে বের হন মাছ ধরার জন্য। চানপাড়া সিনেমা হলসংলগ্ন স্থানে ফকিন্নী নদীতে তিনি বড়শি ফেলেন। ধরা মাছ নিয়ে প্রতিদিন সন্ধ্যায় বাড়িতে ফিরলেও এদিন আর ফেরেননি। পরিবারের লোকজন মাছ ধরার স্থানে গিয়ে তাঁকে খুঁজতে থাকেন। পরে রাতে মৃত অবস্থায় তাকে উদ্ধার করা হয়। থানায় খবর দেওয়া হলে রাতে পুলিশ ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তের পর লাশ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করে।
মমতাজ আলীর স্বজনেরা বলেন, তিনি মৃগী রোগী ছিলেন। ওই রোগের কারণে তিনি পানিতে পড়ে মারা যেতে পারেন। স্থানীয় কাউন্সিলর আবদুল হান্নানও একই কথা বলেন।
বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ বলেন, মমতাজ আলী মৃগী রোগী ছিলেন। তার চিকিৎসার কাগজপত্র দেখে ও পরিবারের সদস্যদের কাছ থেকে মৃগীরোগের বিষয়ে নিশ্চিত হওয়ার পর লাশ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

অক্টোবর ০৫
০৫:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]