Daily Sunshine

বড়াইগ্রামে উপজেলা চেয়ারম্যানের বিরুদ্ধে জিডির প্রতিবাদে মানববন্ধন

Share

বড়াইগ্রাম প্রতিনিধি: নাটোরের বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর নামে থানায় সাধারণ ডায়রী (জিডি) করার প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে চান্দাই ইউনিয়ন দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ, ছত্রলীগ ও যুবলীগ এই কর্মসূচীর আয়োজন করে। ঘন্টাব্যাপি মানববন্ধনে প্রায় দুই শতাধীক নেতা, কর্মী ও সমর্থক অংশগ্রহন করেন।
দিয়ারগাড়ফা গ্রামে আয়োজিত মানববন্ধনে বক্তৃতা করেন চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামসুজ্জামান গোলাম, সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) মুজিবুর রহমান, দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সম্পাদক সোনাউল্লাহ প্রামানিক, চান্দাই উনিয়ন যুবলীগের সভাপতি রফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক রানা আহমেদ প্রমূখ।
দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সোনাইল্লাহ প্রামানিক বলেন, আমি প্রায় ৩২ বছর যাবত এই ওয়ার্ডের সম্পাদকে দ্বায়ীত্ব পালন করছি। সারোয়ার উদ্দিন মোল্লা বিএনপি সর্মথক। চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেন, দুই নম্বর ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পরিচয়ে সারোয়ার উদ্দিন মোল্লা নামের ব্যাক্তি উপজেলা চেয়ারম্যান ডাঃ সিদ্দিকুর রহমান পাটোয়ারীর বিরুদ্ধে বড়াইগ্রাম থানায় একটি সাধারণ ডায়রী করেন। মূলত সারোয়ার উদ্দিন মোল্লা একজন বিএনপি সমর্থক। বিগত নির্বাচন ও রাজনীতিতে বিএনপি পরিচয়ে পরিচিত মুখ। তিনি কোন দিন নৌকা প্রতিকের সমর্থন করেন নাই।
চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি সামসুজ্জামান গোলাম বলেন, আমি ২০০৩ সাল থেকে সভাপতির দ্বায়ীত্ব পালন করছি। গত ইউপি এবং উপজেলা পরিষদ নির্বাচনে যারা নৌকা প্রতিকের বিরোধীতা করেছিল তাদেরকে নিয়ে তিনি (সাংসদ) ইউনিয়ন আওয়ামীলীগের কমিটি গঠন করে। যা আওয়ামীলীগের গঠনতন্ত্রের পরিপন্থি। সেই কমিটিতে যারা নৌকা প্রতিকের সমর্থক তাদেরকে কোন পদে রাখা হয় নাই। এমনকি স্থানীয় মসজিদ, মাদ্রাসার কবরস্থানের কমিটি থেকে বাদ দেওয়া হয়েছে।

অক্টোবর ০৫
০৫:৪১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ