Daily Sunshine

রাজশাহী ফিল্ম সোসাইটির উদ্যোগে প্রতিনিধি সম্মেলন

Share

প্রেস বিজ্ঞপ্তি: রাজশাহী ফিল্ম সোসাইটির উদ্যোগে সোমবার “উত্তরবঙ্গে চলচ্চিত্র শিল্পের বিকাশ ও প্রতিবন্ধকতা” বিষয় নিয়ে উত্তরবঙ্গের ১৬টি জেলার চলচ্চিত্র সংসদসমূহের প্রতিনিধি সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।
উত্তরবঙ্গের বিভিন্ন জেলা থেকে আগত চলচ্চিত্র কর্মী ও চলচ্চিত্র সংশ্লিষ্ট সংঠনের প্রতিনিধিদের নিয়ে আলোচনা সভা থেকে ‘৩য় রাজশাহী চলচ্চিত্র উৎসব’ এর অনুষ্ঠানিকভাবে উদ্বোধন করা হয়। এই সম্মেলন সর্বসম্মতিক্রমে ২০২২ সালের লক্ষ্যে উত্তরবঙ্গের চলচ্চিত্র প্রশার ও প্রতিবন্ধকতা বিষয়ে কর্মপরিকল্পনা নির্ধারণ করা হয়।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী ফিল্ম সোসাইটির সভাপতি আহসান কবীর লিটন। সম্মেলন সঞ্চালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক জাবীদ অপু। সার্বিক ব্যাবস্থাপনায় ছিলেন রাজশাহী চলচ্চিত্র উৎসব পরিচালক শাহারিয়ার চয়ন। অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঋত্বিক কুমার ঘটক চলচ্চিত্র সংসদের সভাপতি ডঃ এফ এম জাহিদ, চলচ্চিত্র কর্মী কামারুল্লাহ সরকার, চলচ্চিত্র গবেষক শিবলী নোমান, বরেন্দ্র চলচ্চিত্র সংসদের সভাপতি সুলতানুল ইসলাম টিপু ও সাধারণ সম্পাদক জীবন শাহাদাৎ সম্মেলনে জেলা প্রতিনিধি হিসেবে উপস্থিত ছিলেন রামদুলাল ভৌমিক, রহমান রায়হান, মাধব চন্দ্র দাশ, এস কে আসমাউল হক, শাহ্জাহান সিরাজ, হাবিবুর রহমান, নান্নু মাহমুদ, বিশ্বজিৎ কুমার, সোয়াইব হাসান, বিশম আলী, জিসান আহমেদ, জিহান খান, শাকিল শাহ্, মাইনুল ইসলাম টিপু, আফ্রিদি, বাঁধন, প্রকৃতি, প্রশাখা সহ অনেকে।

অক্টোবর ০৫
০৫:৩৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ