Daily Sunshine

রাবির ভর্তিচ্ছুদের সহযোগিতায় শহীদ জামিল ব্রিগেড

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ভর্তিচ্ছু শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করছে শহীদ জামিল ব্রিগেড ও বাংলাদেশ ছাত্রমৈত্রী। ভর্তি পরীক্ষার প্রথম দিন সকাল থেকে বিকাল পর্যন্ত বিভিন্ন কেন্দ্রের সামনে সহযোগিতা করতে দেখা গেছে।
সোমবার সি ইউনিটের পরীক্ষায় বিশ্ববিদ্যালয়ে বুথসহ গোটা ক্যাম্পাসে শিক্ষার্থীসহ অভিভাবকদের মাঝে মাস্ক বিতরণ করেছে। এছাড়াও বিনামূল্যে ওষুধ, স্বাস্থ্যসেবা দিয়েছে জামিল ব্রিগেডের সেচ্ছাসেবীরা। এছাড়াও শিক্ষার্থীদের সার্বিক সহযোগিতা করছে বাংলাদেশ ছাত্রমৈত্রী রাবির নেতৃবৃন্দ।
এছাড়াও এদিন শহীদ জামিল ব্রিগেডের সমন্বয়ক দেবাশিষ প্রামানিক দেবুর নেতৃত্বে নগরীর তালাইমারী, কাজলা ও বিনোদপুর এলাকায় মাস্ক ও সচেতন করার জন্য লিফলেট বিতরণ করা হয়।
দেবাশিষ প্রামানিক দেবু বলেন, সারাদেশ থেকে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রায় দেড় লাখ শিক্ষার্থী ভর্তি পরীক্ষা দিতে এসেছে। এ পরীক্ষা দিতে এসে স্বাস্থ্যবিধির কথা ভুলে গেলে চলবে না। স্বাস্থ্যবিধি মেনে সবাইকে চলতে হবে। তাই শিক্ষার্থীসহ অভিভাবকদের সতর্ক করার জন্য বিশ্ববিদ্যালয়ের ভিতরে ও বাইরে অবস্থান করে আমরা সচেতন করছি। এছাড়াও আমাদের বিশ্ববিদ্যালয়ের ভিতরে প্রতিটা কেন্দ্রের সামনে সেচ্ছাসেবীরা রয়েছে। সেখানে আমরা বিনামূল্যে মাস্ক, ওষুধ, স্বাস্থ্যসেবা দিচ্ছি। কেউ অসুস্থ হয়ে গেলে আমাদের ফ্রি অ্যাম্বুলেন্স সার্ভিস আছে। রাবি ভর্তি পরীক্ষা চলা পর্যন্ত আমাদের এই কার্যক্রম চলবে।
এসময় উপস্থিত ছিলেন, শহীদ জামিল ব্রিগেডের মনিটরিং সেলের সদস্য, নাজমুল করিম অপু, সিতানাথ বণিক, শাহীনুর বেগসসহ স্থানীয় নেতৃবৃন্দ। এছাড়াও রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছিলেন ছাত্রমৈত্রীর নগর সভাপতি ওহিদুর রহমান ওহি, সহ-সভাপতি সাকিবুল হাসান, সাংগঠনিক সম্পাদক বিজয় সরকার, স্কুল বিষয় সম্পাদক ঋতু সরকার, বোয়ালিয়া থানার সভাপতি অমিত সরকার, কাশিয়াডাঙ্গা থানার সভাপতি ইয়াসিন ইসলাম রতন, রাজপাড়া থানার সাধারণ সম্পাদক ইফতিক হাসান, বোয়ালিয়া থানার প্রচার সম্পাদক নাহিদ, দুর্জয়, কৃষাণ, সোহান প্রমুখ।

অক্টোবর ০৫
০৫:৩৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]