Daily Sunshine

রাজশাহী বরেন্দ্র যাদুঘরে দুইটি বিষ্ণমূর্তি হস্তান্তর

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাগমারা থানার নরদাশ ইউনিয়নে একটি পুকুর খননের সময় পরিত্যক্ত অবস্থায় প্রাপ্ত দুইটি কালো রঙের বিষ্ণমূর্তি বরেন্দ্র যাদুঘর কর্তৃপক্ষের কাছে হস্তান্তর করা হয়েছে। রোববার সকাল সোয়া ১০টায় বিষ্ণমূর্তি দুটি হস্তান্তর করেন রাজশাহী পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। বিষ্ণমূর্তি দুইটির ওজন যথাক্রমে ৮৬ কেজি ও ৪৪ কেজি।
পরে সকাল সাড়ে ১০টায় রাজশাহী জেলা পুলিশের আয়োজনে পুলিশ লাইন্স ড্রিলসেডে আসন্ন শারদীয় দুর্গাপূজা-২০২১ উদযাপন উপলক্ষে নিরাপত্তা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
এতে সভাপতিত্ব করেন রাজশাহীর পুলিশ সুপার এ বি এম মাসুদ হোসেন। এসময় তিনি বলেন, সম্প্রীতি ও ভ্রাতৃত্বের বন্ধনে আমাদের দেশে শারদীয় দুর্গাপূজা উৎসব পালিত হয়ে থাকে। রাজশাহীতে বিগত সময়ের মত এ বছরও সুষ্ঠু ও সুন্দরভাবে পূজা উদযাপন নিশ্চিত করণে জেলা পুলিশে সর্বাত্মক প্রস্তুতি রয়েছে। তিনি উপস্থিত সকলের সহযোগিতা কামনা করেন।
এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ট্রাস্টি শ্রী তপন কুমার সেন, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী অম্বর কুমার সরকার, রাজশাহী জেলা পূজা উদযাপন কমিটির সেক্রেটারি কাঞ্চন রায় চৌধুরী ও রাজশাহী হিন্দু, বৌদ্ধ, খ্রিস্টান ঐক্য পরিষদের সেক্রেটারি শ্রী অশিত কুমার ঘোষ।
এ সময় জেলা পুলিশের অন্যান্য সিনিয়র কর্মকর্তাবৃন্দ এবং উপজেলা ও পৌর পূজা উদযাপন কমিটির সভাপতি-সেক্রেটারিরাও উপস্থিত ছিলেন।
সভায় আসন্ন শারদীয় দুর্গাপূজা উৎসবকে কিভাবে আরো বেশি সুষ্ঠু, সুশৃঙ্খল ও নিরাপদ পরিবেশে উদযাপন করা যায় সে বিষয়ে বিস্তারিত আলোচনা হয়। উপস্থিত পূজা উদযাপন কমিটির নেতারা নিরাপত্তা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে তাদের মতামত প্রদান করেন।

অক্টোবর ০৫
০৫:৪৩ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]