Daily Sunshine

দুর্গাপুরে নিয়ন্ত্রণ হারিয়ে মুদিদোকানে ট্রাক

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর সদর বাজারে হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে একটি মুদি দোকানে ঢুকে পড়ল চলন্ত বালুবাহী ট্রাক। তবে অল্পের জন্য রক্ষা পেয়েছেন দোকান মালিকের স্ত্রী শিল্পী বেগম (৪০) তার ছেলে রাব্বি (১৪) ও নাতি শিশু জান্নাতুল ফেরদৌস (৩)।
খবর পেয়ে তাৎক্ষণিক ফায়ার সার্ভিস, থানা পুলিশ ও এলাকাবাসী তাদের দ্রুত উদ্ধার করে। ওই ঘটনায় ট্রাকের চালক সিরাজ উদ্দিনকে আটক করে থানা হেফাজতে রেখেছে পুলিশ। সিরাজ উদ্দিনের বাড়ি চারঘাট উপজেলার মুক্তারপুর গ্রামে। ট্রাকটিও জব্দ করে থানায় নেওয়া হয়েছে।
প্রত্যাক্ষদর্শীরা জানান, রোববার দুপুর ২টার দিকে দুর্গাপুর সদর বাজরের সিংগা পূর্বপাড়া এলাকায় দুর্গাপুর থেকে একটি বালুবাহী ট্রাক শিবপুর যাবার পথে নিয়ন্ত্রণ হারিয়ে মকবুল হোসেনের ভাই ভাই স্টোর নামের একটি মুদি দোকানে ঢুকে পড়ে। এ সময় দোকানের অবস্থান করছিলেন শিশু সহ চারজন। তবে মুদি দোকানের মালামালের ব্যাপক ক্ষতি হলেও প্রাণে বেচে গেছেন দোকানের ভিতরে থাকা সবাই। তবে ভয়ে আতংকে বাকরুদ্ধ হয়ে পড়েছেন শিশু জান্নাতুল ফেরদৌস। ঘটনার পর থেকে তিনি কোন কথায় বলতে পারছেন না।
এদিকে, খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল রানা ও সহকারি কমিশনার (ভূমি) শুভদেবনাথ ঘটনাস্থল পরিদর্শণ করেন। দুর্গাপুর থানার উপ-পরিদর্শক বজলুর রহমান বলেন, চালককে আটক করা হয়েছে। ট্রাকটিও থানায় নেওয়ার প্রক্রিয়া চলছে। পরবর্তীতে এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অক্টোবর ০৪
০৫:৫৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]