Daily Sunshine

বিয়ের প্রলোভন দেখিয়ে কলেজ ছাত্রীকে অপহরণ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীতে অপহরণের শিকার এক নারীকে উদ্ধার করেছে কাশিয়াডাঙ্গা থানা পুলিশ। এসময় অপহরণকারীকেও গ্রেপ্তার হরা হয়। শনিবার পটুয়াখালী জেলার দুমকি থানার পাংগাশিয়া এলাকা থেকে সাইবার ক্রাইম ইউনিটের সার্বিক সহায়তায় অভিযান চালিয়ে অপহরণকারী মো. পারভেজ হোসেন তালুকদার রুহানকে (১৯) গ্রেপ্তার করা হয়। তিনি পিরোজপুর জেলার কাউখালী থানার কেউন্দিয়া গ্রামের মো. হুমায়ূন কবিরে ছেলে।
সূত্র মতে যায়, রাজশাহী সরকারি কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্রী (১৯) গত ২৫ সেপ্টেম্বর কলেজে নোট আনতে গিয়ে নিখোঁজ হন। এবিষয়ে ওই ছাত্রীর বাবা কাশিয়াডাঙ্গা থানায় তিনি একটি নিখোঁজ জিডি করেন।
অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা বিভাগের উপ-পুলিশ কমিশনার মনিরুল ইসলাম এবং সাইবার ক্রাইম ইউনিটের সহকারী পুলিশ কমিশনার উৎপল কুমার চৌধুরীর তত্বাবধানে আরএমপি’র সাইবার ক্রাইম ইউনিট এবং কাশিয়াডাঙ্গা থানা পুলিশ নিখোঁজ মেয়েকে উদ্ধারে অভিযানে নামে।
সাইবার ক্রাইম ইউনিট তথ্য বিশ্লেষণ করে জানতে পারে, ভিকটিম সোনিয়াকে অপহরণ করা হয়েছে। পরবর্তীতে গত ২ অক্টোবর পটুয়াখালী জেলার দুমকি থানার পাংগাশিয়া এলাকা হতে সাইবার ক্রাইম ইউনিটের সার্বিক সহায়তায় ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে তদন্তকারী কর্মকর্তা এসআই জীবন চন্দ্র বর্মন ও সাইবাই ক্রাইম ইউনিটের এএসআই সাইফুল ইসলাম সহ কাশিয়াডাঙ্গা থানার বিশেষ টিম যৌথ অভিযান পরিচালনা করে আসামী পারভেজ হোসেন তালুকদার রুহানকে গ্রেফতার করে এবং নিখোঁজ সোনিয়াকে উদ্ধার করে।
উদ্ধারের পর কলেজ ছাত্রী পুলিশকে জানিয়েছে, গত ২৫ সেপ্টেম্বর বেলা ১০ টায় হড়গ্রাম কোর্ট ষ্টেশন মোড় হতে আসামী পারভেজ হোসেন তালুকদার রুহান বিয়ের প্রলোভন দিয়ে তাকে অপরহরণ করে। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অক্টোবর ০৪
০৫:৪৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]