Daily Sunshine

নগরীতে শো-রুম থেকে চুরি হওয়া মালামাল উদ্ধার গ্রেপ্তার ২

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহী মহানগরীতে ওয়ালটন টিভির শো-রুম হতে টিভি চুরির অভিযোগে ২ জনকে গ্রেপ্তার করেছে আরএমপি’র কাশিয়াডাংগা থানা পুলিশ। এসময় আসামীদের কাছ থেকে চুরি যাওয়া টিভি উদ্ধার হয়।
গ্রেপ্তারকৃত আসামীরা হলো রাজশাহী মহানগরীর বোয়ালিয়া থানার কাদিরগঞ্জ দড়িখরবোনা গ্রামের মোঃ বাবর আলী খলিফার ছেলে জনি (৩৫) ও রাজশাহী জেলার গোদাগাড়ী থানার সহরাগাছা বাইপাস মোড়ের খায়ের উদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৮)।
ঘটনা সূত্রে জানা যায়, গত ২৯ সেপ্টেম্বর সকাল ১০টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম বাজারে অবস্থিত ওয়ালটন মোটরসাইকেল ও টিভির শো-রুম হতে প্রায় ২৮ হাজার টাকা মূল্যের একটি ৩২ ইঞ্চি ওয়ালটন স্মার্ট টিভি চুরি হয়। উক্ত শো-রুমের মালিক সালাহউদ্দিন চঞ্চলের এমন অভিযোগের প্রেক্ষিতে কাশিয়াডাঙ্গা থানায় একটি নিয়মিত মামলা রুজু হয়।
মামলা রুজু পরবর্তীতে তদন্তকারী কর্মকর্তা এসআই তাজউদ্দিন আহম্মেদ ও তার টিম গোয়েন্দা তথ্যের ভিত্তিতে অভিযান পরিচালনা করে গত ২ অক্টোবর বিকেল সাড়ে ৫টায় কাশিয়াডাঙ্গা থানার হড়গ্রাম কোর্ট বাজার হতে আসামী জনিকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তারকৃত আসামী জনির দেয়া তথ্যমতে গোদাগাড়ী থানা এলাকা হতে অভিযান পরিচালনা করে রবিবার দুপুর সাড়ে ১২টায় অপর আসামী মিজানুর রহমানকে গ্রেপ্তার করে। এসময় আসামীর মিজানের দোকান হতে চুরি যাওয়া টিভি উদ্ধার করা হয়।
গ্রেপ্তারকৃত আসামী জনির বিরুদ্ধে মহানগরীর বিভিন্ন থানায় মাদকসহ চুরির একাধিক মামলা রয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

অক্টোবর ০৪
০৫:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]