Daily Sunshine

মান্দায় দুটি পিস্তল ও গুলিসহ যুবক গ্রেফতার

Share

মান্দা প্রতিনিধি: নওগাঁর মান্দায় দুটি বিদেশী পিস্তল, সাত রাউন্ড গুলি, তিনটি ম্যাগজিনসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়েছে। শরিবার বিকেলে উপজেলার কালিসফা গ্রামের একটি ক্লাবঘরে অভিযান চালিয়ে অস্ত্রসহ তাকে গ্রেপ্তার করেন রাজশাহী র‌্যাব-৫ নাটোর সিপিসি-২ ক্যাম্পের সদস্যরা।
গ্রেপ্তারকৃত যুবকের নাম এজাবুর রহমান এজাব (২৬)। তিনি চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার গাজিপুর এলাকার গেদু মন্ডলের ছেলে। ঘটনায় র‌্যাব বাদি হয়ে শনিবার রাতে মান্দা থানায় মামলা দায়ের করেন।
মামলার এজাহার সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নাটোর র‌্যাব ক্যাম্পের একটি টহলদল শনিবার বিকেলে কালিসভা মাঠ সংলগ্ন এলাকায় ‘কালিসফা জাগরনী ক্লাবে’ অভিযান চালায়। অভিযানের নেতৃত্ব দেন নাটোর ক্যাম্পের অধিনায়ক মেজর সানরিয়া চৌধুরী ও উপ-অধিনায়ক এএসপি ফরহাদ হোসেন।
এ সময় ক্লাবঘরে তল্লাশী চালিয়ে একটি শপিং ব্যাগে থাকা দুটি বিদেশী পিস্তল, তিনটি ম্যাগজিন ও সাত রাউন্ড গুলি উদ্ধারসহ এজাবুরকে আটক করে র‌্যাব।
র‌্যাবের দাবি, প্রাথমিক জিজ্ঞাসাবাদে এজাবুর রহমান স্বীকার করেন তিনি অস্ত্র ব্যবসার সঙ্গে জড়িত। জব্দকৃত আগ্নেয়াস্ত্র ও গুলি বিক্রির জন্য নিজ হেফাজতে রেখেছিলেন। ঘটনায় ওই যুবকের বিরুদ্ধে মান্দা থানায় অস্ত্র আইনে মামলা করা হয়েছে।
বিষয়টি নিশ্চিত করেন মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহিনুর রহমান। তিনি বলেন, গ্রেপ্তারকৃত এজাবুর রহমানকে রোববার নওগাঁ জেলহাজতে পাঠানো হয়েছে।

অক্টোবর ০৪
০৫:৪৪ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]