Daily Sunshine

ধাইনগর চেয়ারম্যান প্রার্থী মতির সমাবেশ

Share

ধামইরহাট প্রতিনিধি: আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার ১৪ নং ধাইনগর ইউনিয়ন পরিষদ নির্বাচআেওয়ামী লীগ হতে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের শ্রমবিষয়ক সম্পাদক বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান মতি সুধী সমাবেশ ও মতবিনিময় করেছেন।
শনিবার বিকেলে ধাইনগর বালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে সমাজসেবক নজরুল ইসলামের সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন ধাইনগর ইউনিয়ন আওয়ামী লীগের ১ নাম্বার ওয়ার্ডের সাধারণ সম্পাদক শাহালাল আলী, ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লিয়াকত আলী, ৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক, সাধারণ সম্পাদক রেজাউল করিম এডু, ৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম, ৮ নম্বর ওয়ার্ডের সদস্য দুলাল, ৬ নম্বর ওয়ার্ডের সাবেক সভাপতি হারুনুর রশিদ, সদস্য সেরাজুল ইসলাম, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি মাইনুল ইসলাম, ছাত্রলীগ ধাইনগর ইউনিয়নের দপ্তর সম্পাদক সিয়াম আহমেদ বিকন।
শুধু সমাবেশ ও মতবিনিময় সভায় মতিউর রহমান মতি জানান, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। তিনি আশাবাদ ব্যক্ত করেন, দীর্ঘদিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশক্রমে এলাকায় বিভিন্ন সমাজসেবা করে আসছেন। করোনা কালীন সময়ে তিনি ইউনিয়নের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ ও আর্থিক সহায়তা করেছেন।
তিনি আশাবাদী আগামী নির্বাচনে তিনি মনোনয়ন পেয়ে বিজয়ী হবেন। অন্যান্য বক্তারা ও দলের কেন্দ্রীয় জেলা নেতৃবৃন্দের কাছে আবেদন করেন যাতে বিশিষ্ট সমাজসেবক মতিউর রহমান মতি আওয়ামী লীগের মনোনয়ন পান তিনি মনোনয়ন পেলেন নৌকার বিজয় নিশ্চিত হবে। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন শহিদুল ইসলাম।

অক্টোবর ০৩
০৬:১৮ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ