Daily Sunshine

নওগাঁ জেলা দাবা লিগে চ্যাম্পিয়ন আত্রাই ক্লাব

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁ দাবালিগে চ্যাম্পিয়ন হয়েছে আত্রাই দাবা ক্লাব। শনিবার দুপুরে নওগাঁ পুলিশ লাইনস ড্রিলস শেডে দাবা লীগের সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন বাংলাদেশ পুলিশের রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুল বাতেন।
মুজিব বর্ষ উপলক্ষে চার দিনব্যাপী অনুষ্ঠিত এ প্রতিযোগিতায় দ্বিতীয় স্থান অধিকার করেছে অন্বেষা নিশান ক্লাব ও তৃতীয় হয়েছে চক এনায়েত যুব সংঘ। বিজয়ীদের মাঝে পুরষ্কার হিসেবে নগদ টাকা, ট্রফি, সনদ ও মেডেল প্রদান করেন। সমাপনী ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।
অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন নওগাঁর জেলা প্রশাসক হারুন-অর-রশিদ, রানার গ্রুপ বাংলাদেশের স্পন্স্র ডাইরেক্টর মোহাম্মদ আলী দ্বীন ও অতিরিক্ত পুলিশ সুপার মামুন খান চিশতী।
নওগাঁ জেলা পুলিশ এ প্রতিযোগিতার আয়োজন করে। এ প্রতিযোগিতা সম্পন্ন করতে সার্বিক সহযোগিতা করে রানার গ্রুপ বাংলাদেশ ও সাইফ পাওয়ারটেক বাংলাদেশ। গত সোমবার চার দিন ব্যাপী এ দাবা লীগের উদ্বোধন করেন নওগাঁর পুলিশ সুপার আব্দুল মান্নান মিয়া।

অক্টোবর ০৩
০৬:১৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]