Daily Sunshine

বাগমারা থানায় পিকআপ উপহার দিলেন এমপি এনামুল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা থানা পুলিশের কার্যক্রমকে আরো বেগবান করতে একটি পিকআপ ভ্যান উপহার প্রদান করলেন রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য, সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
প্রত্যন্ত এলাকার আইন শৃংখলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে ব্যক্তিগত অর্থায়নে এই পিকআপ ভ্যান প্রদান করেন। যে বাগমারা এক সময় সময় ছিল অশান্ত আর রক্তাক্ত জনপদ। সেটা এখন এমপি এনামুল হকের প্রচেষ্টায় শান্তির জনপদে পরিনত হয়েছে। হাসি ফুটেছে ৪ লক্ষ মানুষের মুখে।
বিগত সময়ে সন্ধ্যার পর ঘর থেকে বাহিরে বের হতে পারেননি লোকজন। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার মধ্যে দিয়ে সেটা পরিবর্তন হয়েছে। মানুষ এখন দিবারাত্রি নিজের প্রয়োজনে বাড়ির বাহিরে যাতায়াত করতে পারেন।
পাশাপাশি আইন শৃংখলার অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে। দ্রুত সময়ের মধ্যে উপজেলার যে কোন স্থানে যাতায়াত করার সুবিধার্থে প্রদান করা হয়েছে পিকআপ ভ্যান। আগের যে কোন সময়ের চেয়ে কমে গেছে অপরাধ।
শুক্রবার আনুষ্ঠানিক ভাবে রাজশাহীর বিসিকে অবস্থিতিত সাংসদের নিজস্ব সোয়েটার ফ্যাক্টরীতে জেলা পুলিশ সুপারের হাতে পিকআপ ভ্যানের চাবি হস্তান্তর করেন এমপি এনামুল হক।
এ সময় উপস্থিত ছিলেন, রাজশাহী পুলিশ সুপার, এবিএম মাসুদ হোসেন, বিপিএম (বার), অতিরিক্ত পুলিশ সুপার আবু সালেহ মোঃ আশরাফুল আলম, সদর সার্কেল রাজশাহীর অতিরিক্ত পুলিশ সুপার সনাতন কর্মকার, অলক বিশ্বাস, ইফতেখায়ের আলম, সহকারী পুলিশ সুপার রুবেল আহম্মেদ, বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাক আহম্মেদ, এনা গ্রুপের আঞ্চলিক পরিচালক সারোয়ার জাহান, বাগমারা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক, ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, শ্রীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক জিল্লুর রহমান প্রমুখ।

অক্টোবর ০২
০৬:২০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]