Daily Sunshine

সুজানগরে আবুল কাশেম মাস্টারের স্মরণসভা

Share

সুজানগর প্রতিনিধি: পাবনার সুজানগর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি প্রয়াত আবুল কাশেম মাস্টারের পঞ্চম মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার দুপুরে পাবনার সুজানগর অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারের অনুষ্ঠিত স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল জলিল বিশ্বাসের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।
বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান রেজাউল রহিম লাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মাহমুদুর রহমান মান্না।
আরো বক্তব্য দেন, সুজানগর আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল কাদের রোকন, মুক্তিযোদ্ধা সামসুল আলম, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা, সাইদুর রহমান সাইদ, প্রচার সম্পাদক রবিউল হক টুটুল, কৃষক লীগের সভাপতি আব্দুস সাত্তার, উপজেলা যুবলীগের সভাপতি সরদার রাজু আহমেদ, পৌর আওয়ামী লীগের সভাপতি ফেরদৌস আলম ফিরোজ, উপজেলা ছাত্রলীগের সভাপতি জাহিদুল ইসলাম তমাল, পৌর ছাত্রলীগের সভাপতি সোহাগ হোসেন, এন এ কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি রেদওয়ান নয়ন। পরে প্রয়াত আবুল কাশেম মাস্টারের রুহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, প্রয়াত আবুল কাশেম মাস্টার ২০১৬ সালে ১ অক্টোবর উপজেলা পরিষদের চেয়ারম্যান থাকাকালীন সময়ে মৃত্যুবরণ করেন।

অক্টোবর ০২
০৬:১১ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]