Daily Sunshine

আদমদীঘিতে গলায় ফাঁস লাগিয়ে নির্মাণ শ্রমিকের আত্মহত্যা

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে ফ্যানের সাথে গলায় ফাঁস লাগিয়ে আজিজুল হক (৩০) নামের এক নির্মাণ শ্রমিক আত্মহত্যা করেছেন। আজিজুল বগুড়ার শিবগঞ্জের মহাস্থান এলাকার বাসিন্দা। শুক্রবার দুপুরে উপজেলার গণিপুর গ্রাম থেকে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন এবং থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেন।
পুলিশ ও স্থানিয় সূত্রে জানাযায়, গত ১৩ সেপ্টেম্বর আদমদীঘি সদর ইউনিয়নের গণিপুর গ্রামের আসির উদ্দিন মনুর নতুন বাড়ি নির্মাণ করতে শিবগঞ্জের মহাস্থান এলাকা থেকে আজিজুল হক, গাবতলী থেকে টুটুল ও শাহ আলম শ্রমিকের কাজ করতে আসেন। প্রতিদিনের মতো কাজ শেষ করে তারা বৃহস্পতিবার রাতে নির্মাণাধীন বাড়িতে ঘুমিয়ে পড়েন।
এরপর শুক্রবার সকালে ঘুম থেকে উঠে সহকর্মীরা তাকে ফ্যানের রডের সাথে প্লাষ্টিকের রশি দিয়ে ফাঁস লাগানো অবস্থায় দেখতে পেয়ে বাড়ির মালিককে বিষয়টি জানান। পরে পুলিশ ঘটনাস্থলে এসে নিহতের লাশ উদ্ধার করেন। ওই বাড়ির নির্মাণ শ্রমিক টুটুল ও শাহ আলম জানান, আজিজুল হক মানষিক ভাবে ভারসাম্যহীন ছিলেন। ওইদিন রাতে স্ত্রীর সঙ্গে কথা বলে তিনি ঘুমিয়ে পড়েন এবং শুক্রবার সকালে তার বাড়ি যাওয়ার কথা ছিল।
আদমদীঘি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দীন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে বগুড়া মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর রহস্য জানাযাবে। তবে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে তিনি আত্মহত্যা করেছেন।

অক্টোবর ০২
০৬:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]