Daily Sunshine

ধামইরহাটে আসমাউল হোসনা মসজিদের ভিত্তি স্থাপন

Share

ধামইরহাট প্রতিনিধি: নওগাঁর ধামইরহাটে বিশিষ্ট আওয়ামী লীগ নেতা ওবায়দুল হক সরকারের প্রয়াত ছোট মেয়ে আসমাউল হোসনার নামে ‘আসমাউল হোসনা জামে মসজিদ’ এর ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়েছে।
শুক্রবার সকাল ৯ টায় উপজেলার টিএন্ডটি মোড়স্থ মালাহার সড়কের বেলীর মোড়ে ৪ শতাংশ জমিতে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক ওবায়দুল হক সরকারের উদ্যোগে প্রয়াত মেয়ে আসমাউল হোসনার নামে ২য় তলা মসজিদ নির্মাণের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আজাহার আলী মন্ডল।
বেশ কয়েকটি গ্রামের মুসল্লিদের নামাজ আদায়ের মহতি এ কাজের উদ্বোধনকালে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রাক্তন অধ্যক্ষ শহীদুল ইসলাম, পৌরসভার মেয়র আমিনুর রহমান, প্যানেল মেয়র মুক্তাদিরুল হক মুক্তা, প্রয়াত আমসাউল হোসনার ভগ্নিপতি ও উপজেলা যুবলীগ সভাপতি জাবিদ হোসেন মৃদ্যু, ভাই সেতু, সুমন, স্থানীয় কাউন্সিলর একরামুল হকসহ বিভিন্ন শ্রেণি পেশার মুসল্লিরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে দোয়া পাঠ করেন উত্তরবঙ্গের পীরে কেবলা চকভারুনিয়া শাহসুফি কোরবান আলী হুজুরের নাতি জামাই মাওলানা আব্দুস সালাম।
সমাজসেবক ওবায়দুল হক সরকার জানান, আমেরিকা প্রবাসী আমার ছোট মেয়ে আসমাউল হোসনা কিছুদিন পূর্বে পরলোক গমন করায় তার মাগফিরাত কামনায় মহান আল্লাহর ওয়াস্তে ২য় বিশিষ্ট এ মসজিদ নির্মাণের সমস্ত অর্থ আমি প্রদান করবো, মুসল্লিরা নামাজে আল্লাহর ইবাদত করতে পারবেন, এ সময় তিনি তার প্রয়াত মেয়ের জন্য সকলের নিকট দোয়া কামনা করেন।

অক্টোবর ০২
০৬:১০ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ