Daily Sunshine

নওগাঁয় চ্যানেল আই ও নিউজ বাংলার প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় চ্যানেল আইয়ের ২৩তম ও নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। শুক্রবার সকালে চ্যানেল আইয়ের ২৩তম জন্মদিন উপলক্ষে জেলা প্রেসক্লাবে মিলনায়তনে কেককাটা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক হারুন অর রশিদ।
আলোচনা সভায় জেলা প্রেসক্লাবের সহ-সভাপতি আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে নওগাঁ সরকারী কলেজের সাবেক অধ্যক্ষ প্রফেসর শরিফুল ইসলাম খান, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মীর মোশারফ হোসেন জুয়েল, বাংলাদেশ বেতারের নওগাঁ প্রতিনিধি শেখ আনোয়ার হোসেন, সাবেক সভ্পাতি দৈনিক করতোয়া জেলা প্রতিনিধি নবির উদ্দিন, সাবেক সভাপতি এমদাদুল হক সুমন, সহ-সভাপতি সুলতানুল আলম মিলন, দেশটিভির জেলা প্রতিনিধি ফরিদুল করিম তরফদার, যমুনা টেলিভিশন প্রতিনিধি শফিক ছোটন এবং চ্যানেল আই নওগাঁ প্রতিনিধি ইমরুল কায়েশ বক্তব্য রাখেন। পরে স্বাধীনতার ৫০ এ, চ্যানেল আই ২৩ শিরোনামে কেক কাটা হয়।
অপরদিকে নিউজবাংলা টোয়েন্টিফোর ডটকমের প্রথম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বেলা সাড়ে ১১টায় শহরের আড্ডায় কফি হাউজে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাডভোকেট ফজলে রাব্বি বকু।
গভায় জেলা সাংবাদিক ইউনিয়য়নের সভাপতি অ্যাডভোকেট শহীদ হাসান সিদ্দিকী স্বপনের সভাপতিত্বে বক্তব্য রাখেন চলচিত্র পরিচালক সমিতির সদস্য ও বিশিষ্ঠ, চলচিত্র পরিচালক আজাদুল ইসলাম আজাদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শ্রী বিমান কুমার রায়, লেখক ও কলামিস্ট ও মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম, মানবাধিকার কমিশন জেলা শাখার সাধারণ সম্পাদক রোটারিয়ান চন্দন কুমার দেব, সহকারী শিক্ষা অফিসার রনজন কুমার, নওগাঁ সদর মডেল থানার ওসি (তদন্ত) রাজিবুল ইসলাম ও যমুনা টিভির স্টাফ রির্পোটার শফিক ছোটন, নিউজবাংলার জেলা প্রতিনিধি সবুজ হোসেন।
পরে কেককাটা ও কৃতি শিশু নৃত্যশিল্পী ফ্লোরা আহমেদ’কে সন্মননা স্বারক প্রদান করা হয়। তার পর ফ্লোরা আহমেদের একক নৃত্য পরিবেশন করা হয়।

অক্টোবর ০২
০৬:০৯ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ