Daily Sunshine

বাগমারায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণের উদ্বোধন করলেন এমপি এনামুল

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারায় স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার আনুষ্ঠানিক ভাবে বাংলাদেশ নির্বাচন কমিশনের পক্ষ থেকে উপজেলা নির্বাচন কমিশন স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করবেন। এ উপলক্ষে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারুক সুফিয়ানের সভাপতিত্বে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন, রাজশাহী-৪ (বাগমারা) আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, স্মার্ট জাতীয় পরিচয়পত্রের মাধ্যমে দ্রুত সময়ের মধ্যে নাগরিকদের প্রয়োজনীয় সেবা প্রদান করা হবে। প্রতিটি ব্যক্তি এখন স্মার্ট জাতীয় পরিচয়পত্র ব্যবহার করতে পারবেন। যে সকল ব্যক্তির জাতীয় পরিচয়পত্র এরই হয়ে গেছে তাদেরকে এই স্মার্ট জাতীয় পরিচয়পত্র প্রদান করা হচ্ছে।
উপজেলা একাডেমিক সুপারভাইজার আব্দুল মুমীতের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে উক্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজশাহী অঞ্চলের আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা ফরিদুল ইসলাম, সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাইফুল ইসলাম।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাগমারা থানার ওসি মোস্তাক আহম্মেদ, উপজেলা নির্বাচন কর্মকর্তা গোলাম মোস্তফা, ভবানীগঞ্জ পৌরসভার মেয়র আব্দুল মালেক মন্ডল প্রমুখ।
উপজেলা নির্বাচন অফিস সূত্র জানায় বাগমারা উপজেলার ১৬টি ইউনিয়ন ও ২টি পৌরসভায় ২ লাখ ৬৮ হাজার স্মার্ট জাতীয় পরিচয়পত্র বিতরণ করা হবে।

অক্টোবর ০১
০৫:৫৫ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]

সর্বশেষ