Daily Sunshine

দ্বিতীয় দফায় রাজশাহীর ১৫ ইউনিয়নে ভোট

Share

স্টাফ রিপোর্টার : দেশে দ্বিতীয় দফার ইউনিয়ন পরিষদ নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়েছে। এই দফায় ৮৪৮টি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে রাজশাহীর দুইটি উপজেলার ১৫টি ইউনিয়ন রয়েছে। ভোটের তারিখ নির্ধারণ করা হয়েছে ১১ নভেম্বর।
বুধবার (২৯ সেপ্টেম্বর) নির্বাচন ভবনে কমিশন বৈঠক শেষে ইসি সচিব হুমায়ুন কবীর খোন্দকার এ তথ্য জানান। ঘোষিত তফসিল অনুযায়ী, দ্বিতীয় ধাপের ইউপি নির্বাচনের মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ ১৭ অক্টোবর।
এছাড়া মনোনয়নপত্র বাছাই ২০ অক্টোবর, বাছাইয়ের সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল দায়ের ২১ থেকে ২৩ অক্টোবর, আপিল নিষ্পত্তি ২৪ ও ২৫ অক্টোবর, প্রার্থিতা প্রত্যাহার ২৬ অক্টোবর, প্রতীক বরাদ্দ ২৭ অক্টোবর ও ১১ নভেম্বর ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।
এদিকে, দ্বিতীয় ধাপে রাজশাহীর গোদাগাড়ী ও তানোর উপজেলার ১৫টি ইউনিয়নে ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে গোদাগাড়ীর আটটি ও তানোরের সাতটি।
ইউনিয়নগুলো হলো- গোদাগাড়ী উপজেলার মোহনপুর, পাকড়ি, মাটিকাটা, দেওপাড়া, বাসুদেবপুর, রিসিকুল, গ্রোগ্রাম ও চরআষাড়িয়াদহ ইউপিতে এবং তানোর উপজেলার কলমা, বাধাইড়, পাচন্দর, সরনজাই, কামার গাঁ, চাঁন্দুড়িয়া, তালন্দ ইউনিয়ন পরিষদ।

সেপ্টেম্বর ৩০
০৬:১৭ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]