Daily Sunshine

রাজশাহীতে দুই লাখ টাকাসহ ২৪ জুয়াড়ি গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরীতে অভিযান দুই লাখ টাকাসহ ২৪ জুয়াড়িকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। মঙ্গলবার দিবাগত রাতে নগরীর শিরোইল বাস টার্মিনালের জুয়ার বোর্ড থেকে তাদের গ্রেফতার করা হয়। বুধবার দুপুরে নগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েল এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান গ্রেফতারকৃতরা রাজশাহী নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা।
পুলিশ জানায়, রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে নগরীর শিরোইল বাস টার্মিনাল এলাকার সিকদার হোটেলের পিছনের জুয়ার বোর্ডে অভিযান পরিচালনা করে। এসময় ১৮ সেট খোলা তাস, ১৫ সেট ইনটেক তাস, জুয়ার বোর্ডের টাকার জন্য ব্যবহৃত ২ টি কাঠের বাক্স এবং জুয়া খেলার নগদ ২ লাখ ৬৩০ টাকাসহ এই ২৪ জন জুয়াড়িকে গ্রেফতার করা হয়।
সংশ্লিষ্ট সূত্র জানায়, নগরীর শিরোইল বাস টার্মিনালের জুয়ার বোর্ডে বাস-ট্রাক-মিনিবাসসহ বিভিন্ন পরিবহন শ্রমিক ও শিরোইল কাঁচা বাজারের ব্যবসায়ীরা সারাদিন কাজকর্ম করে উপার্জিত অর্থ দিয়ে জুয়া খেলে। সেখানে টাকা-পয়সা খূইয়ে বাড়ি ফেরে। এ বিষয়ে এলাকার লোকজন আরএমপি কমিশনার আবু কালাম সিদ্দিকের কাছে মৌখিক অভিযোগ দেয়। পরে পুলিশ কমিশনারের নির্দেশে ডিবির ৪টি টিম একত্রে এ অভিযান পরিচালনা করেন তাদের গ্রেফতার করে। এ ঘটনায় বোয়ালিয়া মডেল থানায় একটি নিয়মিত মামলা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

সেপ্টেম্বর ৩০
০৬:১৬ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]