Daily Sunshine

জাল ষ্ট্যাম্পসহ হাফেজ আটক

Share

স্টাফ রিপোর্টার, বাঘা : রাজশাহীর বাঘায় জাল ষ্ট্যাম্পসহ আজিজুল হক নামে একজন আল কুরানের হাফেজকে আটক করা হয়েছে। বুধবার সন্ধ্যার পূর্বে স্থানীয় জনতা তাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।
থানা সূত্রে জানা গেছে,বুধবার বিকেলে চাপাই নবাবগঞ্জ কোর্ট এলাকা থেকে রোকন উদ্দিন শেখে এর পুত্র আজিজুল হক(৫৫) নামে একজন আল কুরানের হাফেজ বাঘার তিনটি ব্যাংকে দশ টাকা মূল্যের রেভিনিউ ষ্ট্যাম্প ও ডেমি বিক্রী করে বাড়ি ফিরছিলেন ।এ সময় স্থানীয় লোকজনের সন্দেহ হলে তার পরিচয় এবং বাঘায় আসার কারণ জানতে চাওয়া হয়। তখন তিনি নিজেকে একজন ষ্ট্যাম্প ভ্যান্ডের হিসাবে পরিচয় দেন।
এ সময় বাঘা দলিল লেখক সমিতির কয়েকজন সদস্য সহ উপস্থিত লোকজন তার ব্যাগ তল্লাশী করলে একশত,দেড়শত এবং দুইশত মূল্যের প্রায় দুই লক্ষ টাকার ষ্ট্যাম্প ও দশ টাকা মূল্যের জাল-ছয়’শ রেভিনিউ ষ্ট্যাম্প এবং কিছু ডেমি-সহ একটি ম্যাসিন(যন্ত্র)পায়। পরে তারা পুলিশে খবর দিলে ঘটনা স্থলে পুলিশ আসে এবং তাকে থানায় নিয়ে যায়।
বাঘা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক শাহিনুর রহমান পিন্টু জানান, তার লাইসেন্স চাপাই নবাবগঞ্জ জেলার। অথচ তিনি ষ্ট্যাম্প বিক্রী করতে এসছেন রাজশাহী জেলার বাঘা উপজেলায়। এটা আইনগত ভাবে সাফার করেনা। তার পরেও তার কাছে রয়েছে নকল ষ্ট্রাম্প। এ কারনে তাকে পুলিশের হাতে তুলে দেয়া হয়েছে।
বাঘা থানা অফিসার ইনচার্জ(ওসি)সাজ্জাদ হোসেন জানান, আটক (হাফেজ) আজিজুল হক এর কাছে নগদ আঠাশ হাজার টাকা,জাল ষ্ট্যাম্প এবং একটি যন্ত্র পাওয়া গেছে। তার নামে নিয়মিত ধারায় রাষ্ট্রের সাথে জালিয়াতি করার অপরাধে একটি মামলা হয়েছে। বৃহস্পতিবার সকালে তাকে আদালতের মাধ্যমে জেলা হাজতে প্রেরণ করা হবে।

সেপ্টেম্বর ৩০
০৬:১২ ২০২১

আরও খবর

[TheChamp-FB-Comments]